scorecardresearch
 

Narendra Modi: তৃণমূলের কোনও অত্যাচারী নেতা রেহাই পাবে না, সন্দেশখালি ইস্যুতে হুঁশিয়ারি মোদীর

হুগলির চুঁচুড়াতে লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে জনসভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি সন্দেশখালিতে যারা অত্যাচার করেছে তাদের সাজা দেওয়ার পক্ষে সওয়াল করেন।

Advertisement
তৃণমূলের কোনও অত্যাচারী নেতা রেহাই পাবে না, সন্দেশখালি ইস্যুতে হুঁশিয়ারি মোদীর তৃণমূলের কোনও অত্যাচারী নেতা রেহাই পাবে না, সন্দেশখালি ইস্যুতে হুঁশিয়ারি মোদীর
হাইলাইটস
  • হুগলির চুঁচুড়াতে লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে জনসভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  • সন্দেশখালিতে যারা অত্যাচার করেছে তাদের সাজা দেওয়ার পক্ষে সওয়াল করেন

হুগলির চুঁচুড়াতে লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে জনসভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি সন্দেশখালিতে যারা অত্যাচার করেছে তাদের সাজা দেওয়ার পক্ষে সওয়াল করেন। সভার শুরুতে অন্যান্য বিষয় নিয়ে বলতে শুরু করেন মোদী। তারপরেই আসেন সন্দেশখালি প্রসঙ্গে। কারণ বর্তমানে রাজ্য রাজনীতিতে জোর চর্চার কেন্দ্রে রয়েছে সন্দেশখালির ঘটনা ও ভাইরাল ভিডিও।

প্রধানমন্ত্রী বলেন, 'পুরো দেশ দেখছে। সন্দেশখালিতে তৃণমূল সব ধরনের প্রচেষ্টা চালাচ্ছে বাঁচার জন্য। কিন্তু আমি গ্যারান্টি দিচ্ছি তৃণমূলের কোনও অত্যাচারী বাঁচতে পারবে না। তৃণমূল বাংলার যুব সমাজের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। তৃণমূল বাংলার যুবদের ভবিষ্যত বেচে দিয়েছে। বাংলার মা-বাবাদের স্বপ্ন বেচে দিয়েছে। তৃণমূলের পেপার লিক, ভর্তি মাফিয়ারা সব ধ্বংস করে দিয়েছে। আজ দেখুন ওদের বড় বড় নেতা, মন্ত্রী, মুখ্যমন্ত্রীকে খাস লোকেরা জেলে রয়েছে। পুরো দেশ চমকে গিয়েছে, ওদের নেতাদের ঘর থেকে থেকে নোটের পাহাড় বেরিয়ে এসেছে। এই বিশ্বাসঘাতকতার জবাব দিতে হবে আপনাদের। ওদের সাজা দিতে হবে। ওরে বরাবর সাজা দিতে হবে। তৃণমূলের বাংলায় একটা সিটও জেতার অধিকার আছে কি? ওদের সব সিটে হারাতে হবে। সবাইকে বাড়ি পাঠিয়ে দিতে হবে।'

এর আগে উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় অর্জুন সিংয়ের সমর্থনে জনসভায় মোদী বাংলার জন্য ৫টি গ্যারান্টির কথা বলেন। মোদী বলেন,'বাংলাকে ৫ গ্যারান্টি দিচ্ছি। প্রথমত, যতদিন মোদী আছে ধর্মের ভিত্তিতে সংরক্ষণ দেওয়া হবে না। দ্বিতীয়ত, যতদিন মোদী আছে তপশিলি জাতি,-উপজাতি ও অনগ্রসরদের সংরক্ষণ কেউ শেষ করতে পারবে না। তৃতীয়ত, যতদিন মোদী আছে রামনবমী পালিত হবে। ভগবান রামের পুজো করতে কেউ আটকাতে পারবে না। চতুর্থত, মোদী যতদিন থাকবে রাম মন্দির নিয়ে সুপ্রিম কোর্টের যে রায় দিয়েছে তা কেউ বদলাতে পারবে না। পঞ্চমত, সিএএ কেউ রদ করতে পারবে না'। মোদীর সংযোজন,'আপনারা জানেন, মোদীর গ্যারান্টি মানে গ্যারান্টি পুরো হওয়ার গ্যারান্টি'।  

Advertisement

Advertisement