scorecardresearch
 

Mamata Banerjee on Locket Chatterjee: 'ও তো সবার গলার লকেট, খারাপ সেন্সে বলছি না,' হুগলিতে মন্তব্য মমতার

হুগলি লোকসভা কেন্দ্রে এবছর দুই তারকার লড়াই। একজন ইতিমধ্যে হুগলির সাংসদ, অন্যজন বাংলার 'দিদি নম্বর ওয়ান'। তৃণমূলের মুখ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় বনাম বিদায়ী অভিনেত্রী তথা সাংসদ লকেট চট্টোপাধ্যায়। কিন্তু এই আসনে কেন লকেটের বিরুদ্ধে রচনাকেই প্রার্থী করলেন মমতা বন্দ্যোপাধ্যায়? হুগলিতে এ প্রসঙ্গে মন্তব্য করলেন দলের সুপ্রিমো। 

Advertisement
লকেট চট্টোপাধ্যায় -মমতা বন্দ্যোপাধ্যায় লকেট চট্টোপাধ্যায় -মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee on Locket Chatterjee:হুগলি লোকসভা কেন্দ্রে এবছর দুই তারকার লড়াই। একজন ইতিমধ্যে হুগলির সাংসদ, অন্যজন বাংলার 'দিদি নম্বর ওয়ান'। তৃণমূলের মুখ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় বনাম বিদায়ী অভিনেত্রী তথা সাংসদ লকেট চট্টোপাধ্যায়। কিন্তু এই আসনে কেন লকেটের বিরুদ্ধে রচনাকেই প্রার্থী করলেন মমতা বন্দ্যোপাধ্যায়? হুগলিতে এ প্রসঙ্গে মন্তব্য করলেন দলের সুপ্রিমো। 

মমতা বলেন, "আমি রচনাকে প্রার্থী করেছি, কারণ যিনি এখানে বিজেপির প্রার্থী আছেন তিনি সকলের গলারই লকেট।" সঙ্গে এও বলেন, "আমি খারাপ সেন্সে বলছি না। ভাল সেন্সেই বলছি। আর আমি বলব অন্ধকারের উৎস হতে উৎসারিত আলো, রচনাকে তাই প্রার্থী করেছি।"

প্রসঙ্গত, লকেট চট্টোপাধ্যায় অনেকদিনই হয়েছেন অভিনয় জগৎ ছেড়েছেন। ২০১৭ থেকে রাজনীতির মঞ্চ দাপাচ্ছএন। এরপর ২০১৯ সালে হুগলিতে নিজের সাংসদ পদ অধিগ্রহণ করেন। ফের ২০২৪-এ এই আসনেই প্রার্থী করা হল তাঁকে। তাঁর প্রতিপক্ষ রচনা বন্দ্যোপাধ্যায়। তবে রাজনীতির ময়দানে তিনি একেবারেই নবীণ। ইতিমধ্যে তাঁর মন্তব্য তুমুল ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। গরু, দই. ধোঁয়া মন্তব্য আসে আলোচনার কেন্দ্রে। তা নিয়ে হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়ায়। ট্রোলও হতে হয় তাঁকে। তা জনগণের মনে কী প্রভাব ফেলবে? তা সময়ের অপেক্ষা।

আরও পড়ুন

বস্তুত, এই প্রথমবার ভোটের ময়দানে শামিল হয়েছেন একসময়ের বাংলা ছবির দুই সুপারহিট নায়িকা। বর্তমানে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো 'দিদি নম্বর ১'-এর জনপ্রিয় সঞ্চালক রচনা। এই শো'য়ের হাত ধরে ঘরে ঘরে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন তিনি। তাঁর এই শোয়ে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জনপ্রিয় রচনাকে এবার হুগলি থেকে প্রার্থী করেছে জোড়াফুল শিবির। জোরকদমে প্রচার সারছেন রচনা। 

যদিও এক সময় তাঁরা একসময় একসঙ্গে পর্দা কাঁপিয়েছেন রচনা- লকেট। বহু সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তাঁরা। সেই তাঁরাই এবার লোকসভা নির্বাচনে একে অপরের বিরুদ্ধে লড়ছেন। যুদ্ধের ময়দান হুগলি লোকসভা কেন্দ্র। এই কেন্দ্রে পঞ্চম দফায় নির্বাচন হতে চলেছে।

Advertisement

Advertisement