scorecardresearch
 

Mamata Rally At Dhubulia: আজ থেকেই লোকসভা ভোটের ময়দানে মমতা, মহুয়ার সমর্থনে ধুবুলিয়ায় জনসভা

রবিবার থেকে লোকসভা নির্বাচনের প্রচার শুরু করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার তিনি নদিয়ার ধুবুলিয়ায় জনসভা করবেন। সেখানে তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের সমর্থনে এই জনসভা হবে।

Advertisement
আজ থেকেই লোকসভার ভোটের ময়দানে মমতা, মহুয়ার সমর্থনে ধুবুলিয়ায় জনসভা আজ থেকেই লোকসভার ভোটের ময়দানে মমতা, মহুয়ার সমর্থনে ধুবুলিয়ায় জনসভা
হাইলাইটস
  • রবিবার থেকে লোকসভা নির্বাচনের প্রচার শুরু করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • নদিয়ার ধুবুলিয়ায় জনসভা করবেন

রবিবার থেকে লোকসভা নির্বাচনের প্রচার শুরু করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার তিনি নদিয়ার ধুবুলিয়ায় জনসভা করবেন। সেখানে তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের সমর্থনে এই জনসভা হবে। এই সভায় উপস্থিত থাকবেন রানাঘাটের তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারিও। গত ১৪ মার্চ বাড়িতে পড়ে গিয়ে আহত হন মুখ্যমন্ত্রী। তাঁকে চিকিৎকরা বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন। তাই গত কয়েকদিন তিনি দলের প্রচারে অনুপস্থিত ছিলেন।

১৩ মে চতুর্থ দফায় ভোট হবে নদিয়ার কৃষ্ণনগরে। এই আসনে আবারও মহুয়া মৈত্রকে প্রার্থী করেছে তৃণমূল। অন্যদিকে, বিজেপির তরফে লড়ছেন কৃষ্ণনগরের রাজমাতা অমৃতা রায়। রাজনৈতিক মহল মনে করছে, লড়াই কঠিন হবে মনে করেই নদিয়া জেলা নেতৃত্বের তরফে ভোটের আগেই মহুয়ার সমর্থনে মুখ্যমন্ত্রীকে জনসভা করার আবেদন জানানো হয়।

রবিবারের সভার পর ১ এপ্রিল মুর্শিদাবাদের বহরমপুরে ইউসুফ পাঠানের সমর্থনে জনসভা করার কথা মমতার। এরপরই উত্তরবঙ্গের একাধিক জায়গায় নির্বাচনী প্রচার সভায় নামবেন তৃণমূল সুপ্রিমো। দক্ষিণবঙ্গের তুলনায় উত্তরবঙ্গে বিজেপি গতবারে ভাল ফল করেছিল। আর সেটাই চিন্তার কারণ তৃণমূল নেতৃত্বের। এবার তাই মাঠে নামছেন খোদ তৃণমূল নেত্রী। আগামী সপ্তাহে একটানা প্রচার চালাবেন উত্তরবঙ্গে, এমনটাই তৃণমূল সূত্রে খবর। ৩ এপ্রিল মমতা উত্তরবঙ্গ রওনা হবেন। ৪-৮ এপ্রিল সেখানে থেকেই প্রার্থীদের সমর্থনে প্রচারসভা করবেন তিনি।

আরও পড়ুন

লোকসভা নির্বাচনের প্রথম তিন দফায় উত্তরবঙ্গের সব কটি আসনে ভোট সম্পন্ন হবে। ১৯ এপ্রিল প্রথম দফায় লোকসভা নির্বাচন হবে। ওই দিনই পশ্চিমবঙ্গের তিন আসন কোচবিহার, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ারে ভোট। দ্বিতীয় দফার ভোটে ২৬ এপ্রিল ভোট হবে দার্জিলিং, রায়গঞ্জ ও বালুরঘাট লোকসভায়। তৃতীয় দফায় ভোট ৭ মে। ওই দিন ভোট হবে মালদা উত্তর এবং মালদা দক্ষিণ আসনে। এছাড়াও ওই দিনই ভোট হবে মুর্শিদাবাদ এবং জঙ্গিপুর লোকসভায়।

Advertisement

Advertisement