scorecardresearch
 

Arjun Singh: 'তৃণমূল আমায় ছুড়ে ফেলে দিয়েছে, আনওয়ান্টেড,' ক্ষোভ উগরে মোদীর প্রশংসা অর্জুনের গলায়

লোকসভা ভোটে টিকিট না পাওয়ায় তিনি যে ক্ষুব্ধ ও হতাশ তা আগেই স্পষ্ট করেছিলেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং। মঙ্গলবার আরও চমকপ্রদ কথা বললেন অর্জুন। বারাকপুরের সাংসদ এদিন সংবাদমাধ্যমের সামনে বলেন, দলে তাঁর প্রয়োজন ফুরিয়েছে, সেই জন্য তাঁকে ছুড়ে ফেলা হয়েছে। পাশাপাশি প্রধানমন্ত্রী মোদীর প্রশংসাও শোনা যায় অর্জুনের গলাতে।

Advertisement
ক্ষোভ উগরে মোদীর প্রশংসা অর্জুনের গলায় ক্ষোভ উগরে মোদীর প্রশংসা অর্জুনের গলায়

লোকসভা ভোটে টিকিট না পাওয়ায় তিনি যে ক্ষুব্ধ ও হতাশ তা আগেই স্পষ্ট করেছিলেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং। মঙ্গলবার আরও চমকপ্রদ কথা বললেন অর্জুন। বারাকপুরের সাংসদ এদিন সংবাদমাধ্যমের সামনে বলেন,  দলে তাঁর প্রয়োজন ফুরিয়েছে, সেই জন্য তাঁকে ছুড়ে ফেলা হয়েছে। পাশাপাশি প্রধানমন্ত্রী মোদীর প্রশংসাও শোনা যায় অর্জুনের গলাতে। 

প্রসঙ্গত রবিবার থেকেই বেসুরে বাজছিলেন অর্জুন সিং। সোমবারই তিনি বলেন, প্রার্থী তালিকায় নাম না দেখে স্তম্ভিত হয়ে গিয়েছিলাম। মঙ্গলবার নিজের অফিস থেকে সরিয়েই ফেললেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি। সেইসঙ্গে বিস্ফোরক অর্জুন সিং আক্ষেপ করে বললেন, 'তৃণমূলের কাছে আমি আনওয়ান্টেড'। 

 বারাকপুরের সাংসদ বললেন, ‘‘দলে এখন আমি আনওয়ান্টেড। আমার কোনও চাহিদা ছিল না। কিন্তু আমার দেড় বছর নষ্ট করা হল।’’ সঙ্গে জুড়ে দিলেন, ‘‘ কিছু দিনের মধ্যেই জানতে পারবেন আমি কী করতে চলেছি। আমার ডেথ ওয়ারেন্টে সই করে দেওয়া হয়েছে। মানুষকে আমাকে বোঝাতে হবে আমি কোনও ভুল করিনি। ’’ সোমবারই অর্জুন বলেছিলেন ফিরহাদ হাকিমের সঙ্গে তাঁর ফোনে কথা হয়েছে। কিন্তু মঙ্গলে তিনি বললেন, ফিরহাদ ফোন করে ললিপপ দেওয়ার চেষ্টা করেছিলেন ! বিজেপির বিষয়ে অর্জুনের সুর এদিন অনেকটাই  নরম।  তিনি বলেন, 'মোদীজি বলতেন, সম্পর্ক কারও সঙ্গে খারাপ করা উচিত নয়।'

আরও পড়ুন

ভোটে লড়া নিয়েও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন অর্জুন।  তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তাহলে কি এ বার পার্থ ভৌমিক বনাম অর্জুন সিংহের লড়াই দেখা যাবে বারাকপুরে? অর্জুন সিং-এর মন্তব্য, ‘‘তাই তো হওয়া উচিত। তবে পার্থ আমার ভাল বন্ধু।’’এরপরেই অর্জুন  বলেন, ‘‘কোথাও না কোথাও কোনও না কোনও বন্ধুদের মধ্যেই লড়াই হয়। মোদীজি বলেছেন, কারও সঙ্গেই সম্পর্ক খারাপ করা উচিত নয়।’’

Advertisement

Advertisement