scorecardresearch
 

Modi in Jalpaiguri: 'পশ্চিমবঙ্গের মানুষ তৃণমূলের দুর্নীতি ও কুশাসনে ক্লান্ত,' জলপাইগুড়ি আসার আগেই পোস্ট মোদীর

লোকসভা নির্বাচনের আগে ফের বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার জলপাইগুড়ির একটি সমাবেশে যোগ দেবেন। তার আগে সেই বিষয়ে একটি টুইট করলেন তিনি।

Advertisement
রবিবার ফের উত্তরবঙ্গে আসছেন নরেন্দ্র মোদী রবিবার ফের উত্তরবঙ্গে আসছেন নরেন্দ্র মোদী
হাইলাইটস
  • লোকসভা নির্বাচনের আগে ফের বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার জলপাইগুড়ির একটি সমাবেশে যোগ দেবেন।
  • তার আগে সেই বিষয়ে একটি টুইট করলেন তিনি। লিখলেন, 'আজ বিকেলে আমি জলপাইগুড়ির জনগণের কাছে একটি সমাবেশে বক্তব্য রাখব।'
  • '@BJP4Bengal-এর পক্ষে দুর্দান্ত সমর্থন রয়েছে। পশ্চিমবঙ্গের মানুষ তৃণমূলের দুর্নীতি ও দুর্বল শাসনে ক্লান্ত। একমাত্র বিজেপিই পারে তাদের স্বপ্ন পূরণ করতে।'

লোকসভা নির্বাচনের আগে ফের বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার জলপাইগুড়ির একটি সমাবেশে যোগ দেবেন। তার আগেই এক্স হ্যান্ডেল থেকেই তৃণমূলকে নিশানা করতে শুরু করলেন নরেন্দ্র মোদী। তৃণমূলের বিরুদ্ধে 'দুর্নীতি ও কুশাসনে'র অভিযোগ তুলে বললেন, 'পশ্চিমবঙ্গের মানুষ ক্লান্ত'। তিনি আরও বললেন, 'একমাত্র BJP'-রই বাংলার মানুষের 'স্বপ্ন পূরণ' করার ক্ষমতা রয়েছে। 

এদিন X হ্যান্ডেলে(টুইটার) পোস্ট করেন তিনি। লিখলেন, 'আজ বিকেলে আমি জলপাইগুড়ির জনগণের কাছে একটি সমাবেশে বক্তব্য রাখব। @BJP4Bengal-এর পক্ষে দুর্দান্ত সমর্থন রয়েছে। পশ্চিমবঙ্গের মানুষ তৃণমূলের দুর্নীতি ও কুশাসনে ক্লান্ত। একমাত্র বিজেপিই পারে তাদের স্বপ্ন পূরণ করতে।'
 

রবিবার জলপাইগুড়িতে টানটান শিডিউল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। এদিন দুই লোকসভা আসনে বিজেপি প্রার্থীর জন্য প্রচার করবেন- জলপাইগুড়ির জয়ন্ত রায় এবং দার্জিলিঙের রাজু বিস্তা।

প্রসঙ্গত, সম্প্রতি টর্নেডোয় বিধ্বস্ত হওয়া জলপাইগুড়ি নিয়ে এদিনের সভায় বক্তব্য রাথচে পারেন প্রধানমন্ত্রী। রবিবার ধূপগুড়িতে ঝড়ে বিধ্বস্ত দশটি পরিবারের সঙ্গেও দেখা করতে পারেন তিনি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবারই বাংলায় সভা করে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উত্তরবঙ্গেই এসেছিলেন। কোচবিহারের লোকসভা নির্বাচনের প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে সভা করেন তিনি। 

আরও পড়ুন

Advertisement