scorecardresearch
 

PM Modi at Ashoknagar: '...ভোটব্যাঙ্ককে খুশি করতে,' অশোকনগরের সভাতেও মোদীর মুখে 'সাধু-সন্ত'

সাধুসন্তদের ওপর আক্রমণে তৃণমূলকে ফের একবার হুঁশিয়ারি দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বারাসাত লোকসভার বিজেপি প্রার্থী স্বপন মজুমদারের সমর্থনে অশোকনগরে সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সভা থেকে 'ভোট জিহাদ' প্রসঙ্গ তোলেন মোদী।

Advertisement
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

PM Modi at Ashoknagar Rally: সাধুসন্তদের ওপর আক্রমণে তৃণমূলকে ফের একবার হুঁশিয়ারি দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বারাসাত লোকসভার বিজেপি প্রার্থী স্বপন মজুমদারের সমর্থনে অশোকনগরে সভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সভা থেকে 'ভোট জিহাদ' প্রসঙ্গ তোলেন মোদী।

সোমবার প্রধানমন্ত্রী বলেন, "আমি তো হয়রান যে আমাদের বিচারপতি, ন্যায় ব্যবস্থার ওপর প্রশ্ন করছে। সেখানেও কি নিজেদের গুন্ডা ছেড়ে দেবেন? পুরো দেশ দেখছে কীভাবে তৃণমূল ন্যায়পালিকার কণ্ঠরোধ করছে।"

সাধুসন্ত প্রসঙ্গে তৃণমূলকে টার্গেট করে বলেন, "তৃণমূলের সত্যি সহ্য হয় না। কেউ তৃণমূলের ভুল সামনে আনলে তাকে টার্গেট করে। আপনারা দেখেধেন তৃণমূলের এমএলএ পরিষ্কার বলেছেন য়ে হিন্দুদেরকে ভাগীরথীতে ভাসিয়ে দেবেন। এতে বাংলার সাধুসন্তরা তৃণমূলকে অনুরোধ করেছিল যে আপনি আপনার ভুল শুধরে নিন। খুব নম্রভআবে অনুরোধ করেছিলেন। কিন্তু তৃণমূল আমাদের সন্তসমাজকে লাগাতার গালি দিতে শুরু করল। রামকৃষ্ণ মিশন, ইস্কন, ভারত সেবাশ্রমের মতো মহান সাধুসন্তদের অপমানিত করা হল ভোট ব্যাঙ্ককে খুশি করতে। ভোট জিহাদকে এগিয়ে নিতে যেতে করে যাচ্ছেন।" 

আরও পড়ুন

এদিন তিনি বলেন, "টিএমসি আর ইন্ডি জোটের আপনাপ বিকাশ নিয়ে মাথা ঘামায় না। তারা ভোট ব্যাঙ্ক নিয়ে চিন্তিত।  দেশে সংবিধান, তানাশাহি রাতদিন যারা চিৎকার করছে, তারা বাংলায় এসে দেখুন। মুখ বন্ধ হয়ে যাবে। টিএমসি ওবিসিকে যে ধোকা দিয়েছিল তা কলকাতা হাইকোর্ট খুলে দিয়েছে, ৭৭ মুসলিম জাতিকে ওবিসি ঘোষণা করা সংবিধান বিরোধী। লাখ লাখ ওবিসিকে সংবিধান যে অধিকার দিয়েছিল তা রাতারাতি ভোট জিহাদকে সাহায্য করতে লুটে নিয়েছে।"

সিএএ প্রসঙ্গে এদিন বলেন, "আমরা সিএএ এনেছি, লাগু হয়েছে, এখানকার মানুষ নাগরিকতাও পাচ্ছেন, এখন তারা মিথ্যে প্রচার করছে, কারও থেকে কিছু ছিনিয়ে নেওয়া হয়নি। বরং মা ভারতীর রূপে সম্মান দিয়েছে। মোদী নাগরিকতা দিতে শুরু করেছে, মোদী নাগরিকতা দিচ্ছে, কয়েক মাসে কাজ শেষ হয়ে যাবে। তৃণমূল কেন দুনিয়ার কোনও শক্তি মোদীর সংকল্প টলাতে পারবে না।" 

Advertisement

মঙ্গলবার এই মঞ্চে ভাষণ দেন রেখা পাত্র। তাঁর ভাষণের প্রসংসায় পঞ্চমুখ হন প্রধামন্ত্রী। বলেন, তৃণমূলের কাছে এমন কেউ নেই যে তাঁর মতো ভাষণ দেবেন। তাঁকে জেতানো খুব দরকার। 
 

Advertisement