scorecardresearch
 

PM Modi Ayodhya Road Show: ভোট-আবহেই আজ অযোধ্যা সফর প্রধানমন্ত্রীর, রামমন্দিরে পুজোর পর রোড শো

PM Modi Ayodhya Road Show: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আদ অযোধ্যায় রোড শো করবেন। সুগ্রীব ফোর্ট থেকে লতা চক পর্যন্ত রোড শো করবেন নরেন্দ্র মোদী। এই পথে ৭৫টি স্থানে তাঁকে স্বাগত জানানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। এই জায়গাগুলিতে, সমাজের বিভিন্ন অংশের মানুষরা প্রধানমন্ত্রী মোদীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন।

Advertisement
আজ অযোধ্যায় রামমন্দিরে পুজো দিয়ে রোড শো করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ অযোধ্যায় রামমন্দিরে পুজো দিয়ে রোড শো করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আদ অযোধ্যায় রোড শো করবেন। সুগ্রীব ফোর্ট থেকে লতা চক পর্যন্ত রোড শো করবেন নরেন্দ্র মোদী।
  • এই পথে ৭৫টি স্থানে তাঁকে স্বাগত জানানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। এই জায়গাগুলিতে, সমাজের বিভিন্ন অংশের মানুষরা প্রধানমন্ত্রী মোদীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন।
  • অযোধ্যায় পৌঁছানোর পরে, প্রধানমন্ত্রী রাম মন্দিরে প্রার্থনা করবেন এবং তারপরে ফৈজাবাদ লোকসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী লাল্লু সিংয়ের সমর্থনে একটি রোড শো করবেন।

PM Modi Ayodhya Road Show: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আদ অযোধ্যায় রোড শো করবেন। সুগ্রীব ফোর্ট থেকে লতা চক পর্যন্ত রোড শো করবেন নরেন্দ্র মোদী। এই পথে ৭৫টি স্থানে তাঁকে স্বাগত জানানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। এই জায়গাগুলিতে, সমাজের বিভিন্ন অংশের মানুষরা প্রধানমন্ত্রী মোদীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন। এর জন্য ১০০ কুইন্টাল ফুলের আয়োজন করা হয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই ব়্যালিকে কেন্দ্র করে ঢেলে সাজানো হয়েছে অযোধ্যা। প্রধান সড়কের প্রতিটি বাড়িতে লাগানো হয়েছে গেরুয়া পতাকা। রাম জন্মভূমির ১১ নম্বর গেট রাম মন্দিরের থিমে সাজানো হয়েছে। এখানে রাম মন্দিরের মডেলের সঙ্গে রামলালার শিশুরূপের ছবি এবং বলরামের ছবি ৫০ কেজি ফুল ব্যবহার করে ফুটিয়ে তোলা হয়েছে। তেধিবাজার থেকে লতা চক পর্যন্ত প্রধান সড়কে ডিভাইডারের পাশে ব্যারিয়ার বসানো হচ্ছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে ৭৫টি ব্লক তৈরি করা হচ্ছে। এই ব্লকগুলিতে, সমাজের বিভিন্ন অংশ, সাধু, ব্যবসায়ী, আইনজীবী, চিকিৎসক, নারীশক্তি, সাংস্কৃতিক দল মোদীকে ফুল দিয়ে স্বাগত জানাবেন।

লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট হবে ৭ মে। এর আগে রবিবার অযোধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অযোধ্যায় প্রথমে তিনি ভগবান রামলালার দর্শন করবেন এবং তারপর রোড শো করবেন। এর আগে মহর্ষি বাল্মীকি আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্বোধনের সময় তিনি অযোধ্যায় রোড শো করেছিলেন। ২০২৪ সালের লোকসভা নির্বাচনের মধ্যে প্রধানমন্ত্রী এই প্রথমবার অযোধ্যায় যাচ্ছেন।

আরও পড়ুন

অযোধ্যায় পৌঁছানোর পরে, প্রধানমন্ত্রী রাম মন্দিরে প্রার্থনা করবেন এবং তারপরে ফৈজাবাদ লোকসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী লাল্লু সিংয়ের সমর্থনে একটি রোড শো করবেন। রবিবার বিকেল ৩টের দিকে ইটাওয়া পৌঁছবেন প্রধানমন্ত্রী মোদী। এখানে তিনি জনসভায় ভাষণ দেবেন। বিকেল ৫ টা নাগাদ প্রধানমন্ত্রী ধাউরাহারা লোকসভা কেন্দ্রের উদ্দেশে রওনা দেবেন। সেখানে তিনি একটি জনসভায় ভাষণ দেবেন।

Advertisement

এর পরে, প্রধানমন্ত্রী মোদী সন্ধ্যা ৭টার দিকে রাম মন্দিরে রামলালার দর্শন ও পুজো করবেন। অযোধ্যায় প্রায় ২ কিলোমিটার দীর্ঘ রোড শোও করবেন প্রধানমন্ত্রী। অযোধ্যায় পঞ্চম দফায় ভোট হবে ২০ মে। শনিবার, প্রধানমন্ত্রী ঝাড়খণ্ডে বলেন, 'আমাদের কত মেয়েরা ৫০০ বছর ধরে লড়াই করেছে, লক্ষ লক্ষ মানুষ শহীদ হয়েছে, এটি একটি দীর্ঘ সংগ্রাম ছিল, সম্ভবত বিশ্বের কোথাও এত দীর্ঘ সংগ্রাম হয়নি, যা অযোধ্যায় ঘটেছে। আপনাদের ভোটের শক্তিতে আজ অযোধ্যায় রাম মন্দির তৈরি হয়েছে।'

Advertisement