scorecardresearch
 

Sujata Vs Saumitra: 'মনোনয়ন প্রত্যাহার করব',চ্যালেঞ্জ সুজাতার; শুনে কী বললেন সৌমিত্র?

ভোটপ্রচার থেকেই সৌমিত্র ও সুজাতা পরস্পরকে আক্রমণ শানাচ্ছেন। এবার প্রাক্তন স্বামীকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল।

Advertisement
সুজাতা মণ্ডল, সৌমিত্র খাঁ সুজাতা মণ্ডল, সৌমিত্র খাঁ

বিষ্ণুপুর লোকসভা ভোটের টক্করে দুই প্রাক্তন। ভোটপ্রচার থেকেই সৌমিত্র ও সুজাতা পরস্পরকে আক্রমণ শানাচ্ছেন। এবার প্রাক্তন স্বামীকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। তাঁর দাবি, চ্যালেঞ্জে সৌমিত্র জিতলে তিনি মনোনয়ন প্রত্যাহার করে নেবেন। সুজাতাকে পাল্টা দিয়েছেন সৌমিত্র খাঁ-ও। 

বিষ্ণুপুরে প্রচারে গিয়ে সুজাতা বলেন,'বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী ও বিদায়ী সাংসদ কোনও উন্নয়ন করেননি। উনি কেন্দ্রীয় সরকারের প্রতিনিধি হিসেবে এই লোকসভা কেন্দ্রে কী কাজ করেছেন, আর আমাদের জেলা পরিষদ, পঞ্চায়েত সমিতির প্রতিনিধিরা কী কাজ করেছেন!' যোগ করেন,'এটা যদি প্রমাণ হয় উনি এমপি তহবিলের টাকা বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের জন্য খরচ করেছেন, কথা দিচ্ছি আমি মনোনয়নপত্র প্রত্যাহার করে নেব'। 

সুজাতার চ্যালেঞ্জের জবাব দিয়েছেন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। তিনি বলেন,'প্রথমে উত্তর দিন পঞ্চায়েত ভোটে নমিনেশন কেন করতে দেননি বিরোধীদের। আর আপনার যে ভোট হয়েছিল, তখন ছাপ্পা কে মারছিল? নিজে দাঁড়িয়ে থেকে এই কাজ করিয়েছেন। মাথার যাঁদের ঠিক নেই তাঁদের কথার উত্তর দেওয়া সমীচীন বলে মনে করি না'। 

আরও পড়ুন

নিজের কাজের ফিরিস্তিও দিয়েছেন সৌমিত্র। তিনি বলেন,'সব জায়গায় সোলার লাইট দেওয়া হয়েছে। আপনি যেখানে দাঁড়িয়ে ভাষণ দিচ্ছেন তার পাশের সোলার লাইটটা সৌমিত্র খাঁয়ের সাংসদ তহবিল থেকে। ষাঁড়েশ্বর বাবার মন্দিরটাও কী দেখতে পাচ্ছেন না? শালি নদীতে রেলের ওভারব্রিজ হচ্ছে দেখতে পাচ্ছেন না? কিছুই বলার নেই। নমিনেশন ফাইল এখনও করলেন না তো প্রত্যাহার করবেন কী করে?'

তিনি আরও বলেন,'পঞ্চায়েত ভোটে মানুষকে যে ভোট দিতে দেননি সেটা মানুষ জবাব দেবে। বেশি কিছু আর বলে লাভ নেই। বুদ্ধিভ্রম হয়েছে ওঁর। সমাজের কোনও মানুষের উপকার করবেন না। তাঁদের জবাব দেওয়াটা ঠিক বলে মনে করি না। আগে মনোনয়ন পেশ করুন, লড়াই করুন, জেলা পরিষদে যেভাবে ভোট চুরি করে জিতেছেন, তার আগে জবাব দিন'।

Advertisement

Advertisement