scorecardresearch
 

Narendra Modi In Arambagh: 'আয়ে হো তো বতা কে যাও,' মোদীকে 'পরিযায়ী পাখি' বলে কটাক্ষ TMC-র

লোকসভা নির্বাচনের আগে আজ আরামবাগে দুটি সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একটি সরকারি সভা, অন্যটি দলের। এদিকে, মোদীর সফরকে কটাক্ষ করা হল তৃণমূলের তরফে। প্রধানমন্ত্রীকে 'পরিযায়ী পাখি'বলে কটাক্ষ করেছে তারা।

Advertisement
Narendra Modi In Arambagh Narendra Modi In Arambagh
হাইলাইটস
  • আজ আরামবাগে দুটি সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  • একটি সরকারি সভা, অন্যটি দলের

লোকসভা নির্বাচনের আগে আজ আরামবাগে দুটি সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একটি সরকারি সভা, অন্যটি দলের। এদিকে, মোদীর সফরকে কটাক্ষ করা হল তৃণমূলের তরফে। প্রধানমন্ত্রীকে 'পরিযায়ী পাখি'বলে কটাক্ষ করেছে তারা। এক্স হ্যান্ডেলে লেখা হয়েছে, পরিযায়ী পাখি ফিরে আসে বাংলায়, জনগণকে প্রতারিত করার জন্য বেরিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এতদিন কোথায় ছিলেন?' ওই পোস্টেই হ্যাশট্যাগ দেওয়া হয়েছে, 'আয়ে হো তো বতা কে যাও'।

তবে শুধু দলের তরফেই নয়, তৃণমূলের নেতানেত্রীরাও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নানা প্রশ্ন ছুড়ে দিচ্ছেন প্রধানমন্ত্রীর দিকে। ১০০ দিনের কাজের টাকা, রাজ্যের বকেয়া টাকা মেটানো, মূল্যবৃদ্ধি-সহ নানা ইস্যুতে প্রশ্ন তোলা হচ্ছে রাজ্যের শাসকদলের তরফে।

২০১৯ সালের লোকসভা ভোটে পশ্চিমবঙ্গে ভাল ফল করেছিল বিজেপি। এবারে লক্ষ্যমাত্রা ৩৫টি আসন। আর টার্গেট পূরণে ব্র্যান্ড-মোদীতেই ভরসা বঙ্গ বিজেপি-র। রাজ্য বিজেপি-র সভাপতি সুকান্ত মজুমদার তো বলছেনই, 'শুক্রবার আপনারা দেখবেন ম্যাজিক কাকে বলে। এর নাম মোদী ম্যাজিক।' গত লোকসভায় কড়া টক্কর হয়েছিল আরামবাগে এবার আসা যাক আরামবাগ লোকসভা কেন্দ্রের কথায়। আরামবাগে গত দুবারের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার। কিন্তু ২০১৯ সালে অপরূপার লড়াইটা বেশ কঠিন ছিল। যাকে বলে হাড্ডাহাড্ডি।

আরও পড়ুন

২০১৯ সালে আরামবাগ লোকসভা আসনে তৃণমূল ও বিজেপির মধ্যে ভোটের ব্যবধান ছিল মাত্র ১ হাজার ১০০। এরপর ২০২১ সালে আরামবাগের ৭টি বিধানসভা কেন্দ্রের মধ্যে ৪টি জেতে বিজেপি। সুকান্ত মজুমদারের কথায়, 'আগের বার অল্পের জন্য আরামবাগ ফস্কে গিয়েছে। এবার লক্ষাধিক ভোটে জিতে এই কেন্দ্র উপহার দেব নরেন্দ্র মোদীকে। শুক্রবার আপনারা দেখবেন ম্যাজিক কাকে বলে। এর নাম মোদী ম্যাজিক।'

Advertisement

Advertisement