scorecardresearch
 

Lok Sabha Election 2024: আনন্দপুরে BJP-র মহিলা নেত্রীর ওপরে হামলা, বাগুইআটিতে 'খুন; তৃণমূল কর্মী

আনন্দপুরে পোস্টার, ব্যানার লাগানোর সময় বিজেপি নেত্রীকে কোপানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। ইতিমধ্যেই আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement
আনন্দপুরে BJP-র মহিলা নেত্রীর ওপরে হামলা, বাগুইআটিতে খুন তৃণমূল কর্মী আনন্দপুরে BJP-র মহিলা নেত্রীর ওপরে হামলা, বাগুইআটিতে খুন তৃণমূল কর্মী
হাইলাইটস
  • আনন্দপুরে পোস্টার, ব্যানার লাগানোর সময় বিজেপি নেত্রীকে কোপানোর অভিযোগ
  • আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে

আনন্দপুরে পোস্টার, ব্যানার লাগানোর সময় বিজেপি নেত্রীকে কোপানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। ইতিমধ্যেই আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। গোটা ঘটনায় ভোটের আগেই নতুন করে তপ্ত হতে শুরু করেছে রাজনীতি। 

বিজেপির তরফে জানানো হয়েছে, শনিবার রাতে আনন্দপুর থানার কসবা এলাকায় দক্ষিণ কলকাতা সাংগঠনিক জেলার কসবা মণ্ডল সভাপতি সরস্বতী সরকার-সহ কয়েকজন কর্মী দলীয় পতাকা ও ব্যানার লাগাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় ওই জায়গায় আসে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তারা বিজেপি কর্মীদের ওপরে হামলা চালায়। সরস্বতীর মাথায় আঘাত করা হয়। সরস্বতীর অভিযোগ, তিনি এবং দলের আরও কয়েকজন সদস্য কসবা এলাকায় দলীয় পতাকা লাগাতে গিয়েছিলেন। রাত সাড়ে ১১ টার দিকে ক্ষমতাসীন তৃণমূল দলের কিছু লোক হামলা করে এবং তাঁকে নির্মমভাবে মারধর করে। সরস্বতীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে।

এদিকে, বাগুইআটিতে খুনের অভিযোগ তৃণমূল কর্মীকে। মৃতের নাম সঞ্জীব দাস। তিনি বাগুইআটির অর্জুনপুর পশ্চিমপাড়ার বাসিন্দা। অভিযোগ, গতকাল রাতে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। তখন ওই তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন করা হয়। বাগুইআটি থানায় অভিযোগ দায়ের হয়েছে। কয়েকজনকে আটক করেছে বাগুইআটি থানার পুলিশ।

Advertisement
Advertisement