scorecardresearch
 

করোনা যোদ্ধা নার্সকে আগুনে পুড়িয়ে হত্যা, অভিযুক্ত যুবকও আত্মঘাতী

কোভিড যোদ্ধা নার্সকে আগুনে পুড়িয়ে হত্যা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার কৃষ্ণা জেলায়। আত্মঘাতী অভিযুক্ত যুবকও। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
প্রতীকি ছবি প্রতীকি ছবি
হাইলাইটস
  • কোভিড যোদ্ধা নার্সকে খুন
  • পুড়িয়ে খুন করল প্রেমিক
  • অভিযুক্ত যুবকও আত্মঘাতী

কোভিড যোদ্ধা নার্সকে আগুনে পুড়িয়ে হত্যা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার কৃষ্ণা জেলায়। আত্মঘাতী অভিযুক্ত যুবকও। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। 

কী কারণে খুন?

পুলিশ সূত্রে জানা গেছে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে কর্মরতা ওই নার্সের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল গুরাজালা নাগাভূষণম নামে এক যুবকের। সম্প্রতি সম্পর্কে ইতি টানতে চেয়েছিলেন ওই নার্স। অভিযোগ, তারপর থেকেই ওই নার্সকে উত্যক্ত করা শুরু করে নাগাভূষণম। যার জেরে চলতি মাসের ৫ তারিখ থানায় অভিযোগ দায়ের করেন ওই নার্স। অভিযোগের ভিত্তিতে থানায় ডেকে পাঠিয়ে নাগাভূষণকে রীতিমতো সমঝে দেয় পুলিশ। তখন সে ওই নার্সকে আর উত্যক্ত না করার প্রতিশ্রুতি দেয় বলে দাবি পুলিশের। যার জেরে অভিযোগ প্রত্যাহার করে নেন ওই নার্সও। অভিযোগ, এরপর সোমবার রাতে ওই নার্স যথন বাড়ি ফিরছিলেন সেসময় তাঁকে আবার উক্ত্যক্ত করতে থাকেনাগাভূষণম। যার জেরে দুজনের  মধ্যে শুরু হয় তর্কাতর্কি। এরপরেই ওই নাগাভূষণম ওই নার্সের গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয়। তারপর তাঁকে জড়িয়ে ধরে। স্থানীয়রা জানাচ্ছেন, ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই নার্সের। আশঙ্কাজনক অবস্থায় নাগাভূষণমকে হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার মৃত্যু হয় তার।

নাগাভূষণমের মৃত্যুকালীন জবানবন্দী

নিজের মৃত্যুকালীন জবানবন্দীতে নাগাভূষণম আত্মহত্যার কথাই জানিয়ে গেছে বলে দাবি পুলিশের। ঘটনায় খুন এবং রহস্যজনক মৃত্যুর ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় শোকের ছায়া দুই পরিবারে। 

Advertisement