scorecardresearch
 

Babul Supriyo : দিলীপ-শুভেন্দু-তথাগতদের নিয়ে কী বললেন TMC-র বাবুল? জানুন

Babul Supriyo on Dilip Ghosh: তিনি (Babul Supriyo) বলেন, আমি কোনও ইতিহাস সৃষ্টি করিনি। রাজনীতিতে দল পরিবর্তনের অনেক উদাহরণ আছে।

Advertisement
সৌগত রায়, বাবুল সুপ্রিয় এবং ডেরেক ও'ব্রায়েন সৌগত রায়, বাবুল সুপ্রিয় এবং ডেরেক ও'ব্রায়েন
হাইলাইটস
  • দিলীপদাকে বর্ণপরিচয় উপহার দেব
  • রবিবার এই মন্তব্য করেছেন সাংসদ বাবুল সুপ্রিয়
  • শনিবার তিনি বিজেপি ছেড়ে যোগ দিয়েছেন তৃণমূলে

Babul Supriyo on Dilip Ghosh: দিলীপদাকে বর্ণপরিচয় উপহার দেব। রবিবার এই মন্তব্য করেছেন সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। শনিবার তিনি বিজেপি ছেড়ে যোগ দিয়েছেন তৃণমূলে। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁকে দলে স্বাগত জানান।

শুভেন্দু-শমীক
বাবুল বলেন, আমি যখন যে দেশে যাই মন দিয়ে ছবি তুলি। তিনি বলেন, শুভেন্দুর এটা অধিকার আমার ব্য়াপারে বলবে। শুভেন্দু যেমন গিয়েছেনস আমি তেমন এসেছি। কারা বহিরাগত, কো কোথা থেকে আসছেন, তা আপনারা জানেন। অনেক বাচ্চা ছেলে মন্তব্য করেছেন। আমাকে নিয়ে যাঁরা কটূক্তি করছেন, তা ফেয়ার এনাফ। শমীক ভট্টাচার্যের কাছ থেকে অনেক পরামর্শ নিয়েছি।

স্বপন দাশগুপ্ত-তথাগত রায়
আমাকে প্রথম একাদশে সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ জানাই দিদিকে। দু'জন সিনিয়র মেম্বার তাই জবাব দিয়েছি। রাজনীতি থেকে সন্ন্যাস নিচ্ছি বলেছিলাম।

সায়ন্তন বসু
সায়ন্তন বসু কলকাতায় থাকে, আসানসোলে যায় না, তৃণমূলস্তরের কর্মীদের সঙ্গে আমার যা যোগাযোগ রয়েছে তা ও জানে না। আগে ও নিজের আসনাটি জিতে দেখাক

পোস্ট থাকবে
এদিন তিনি (Babul Supriyo) বলেন, আগে করা কোনও পোস্ট কোনও কমেন্ট ইরেজ করব না। যখন যেটা করি, মন থেকে করি। আমি প্লেয়িং ইলেভেনে থাকতে চাইব। গত ৭ বছরে তৃণমূল স্তর থেকে লড়াই করেছি, নতুন করে বলার কিছু নেই। মাত্র ৩-৪ দিনের ঘটনা এটা। অনেক কটূক্তি, ব্যঙ্গ হবে জেনেও এই সিদ্ধান্ত নিয়েছি।

বাবুল (Babul Supriyo) বলেন, মমতা দিদি সুযোগ দিয়েছেন, অভিষেকের সঙ্গে কথা হয়েছে। যাঁরা আমার নিয়ে কটূক্তি করছেন সেটাও ঠিক, প্রেম ও যুদ্ধে সবই ঠিক। 

রিটায়ার্ড হার্ট
তিনি (Babul Supriyo) বলেন, আমি কোনও ইতিহাস সৃষ্টি করিনি। রাজনীতিতে দল পরিবর্তনের অনেক উদাহরণ আছে। রিটায়ার্ড হার্ট অনুভূতি হচ্ছিল। মমতা বন্দ্যোপাধ্যায় সুযোগ দিয়েছেন।

Advertisement

বাক্স বদল!
সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, বাক্স বদল করে নেব। অভিষেক আমাকে যে চিঠি দিয়েছিলেন, তা আমি নিয়ে নেব। আমি যা বলেছিলাম, তা ফিরিয়ে নেব। কোনও পোস্ট যদি আমাকে বিড়ম্বনাতেও ফেলে, সেগুলো থাকব।

ঝালমুড়ি
তিনি বলেন, দিদি আমাকে ঝালমুড়ি অফার করেছিলেন। তখন মোদী এসেছিলেন। তাই সেখানে গাড়ি রাখা হয়নি। প্রধানমন্ত্রীর গাড়ি চলে যাওয়ার পর পরে দিদির গাড়ি। তখন তিনি বলেন, রাজভবনেই যাচ্ছ আমার গাড়িতে বোসো।

বাবুল বলেন, আসনসোল নিয়ে কথা বলার জন্য, ইস্ট-ওয়েস্ট, ইএসআই নিয়ে সঙ্গে গিয়েছিলাম। সাংবিধানিক প্রধান ঝালমুড়ি খাব না কেন? যে কেউ বললে খাব। কাজের জন্য আলোচনায় বসা উচিত।

 

Advertisement