scorecardresearch
 

India Today Conclave East 2022 আজ, থাকছেন মমতা সহ তাবড় ব্যক্তিত্বরা

অবশেষে প্রতিক্ষার অবসান। ৪ জুলাই, সোমবার থেকে শুরু হচ্ছে India Today Conclave East 2022-এর পঞ্চম এডিশন। দু'দিন ব্যাপী চলবে এই কনক্লেভ। যার প্রধান আকর্ষণ হতে চলেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement
India Today Conclave East 2022 India Today Conclave East 2022
হাইলাইটস
  • অবশেষে প্রতিক্ষার অবসান
  • শুরু হচ্ছে India Today Conclave East 2022-এর পঞ্চম এডিশন
  • দু'দিন ব্যাপী চলবে এই কনক্লেভ

অবশেষে প্রতিক্ষার অবসান। ৪ জুলাই অর্থাত্‍ আজ থেকে শুরু হচ্ছে  India Today Conclave East 2022-এর পঞ্চম এডিশন।  দু'দিন ব্যাপী চলবে এই কনক্লেভ। অতিথিদের মধ্যে অন্যতম ব্যক্তিত্ব বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভারতের সংবাদ মাধ্যমের জগতে ইন্ডিয়া টুডে এক অনন্য নাম। সোম ও মঙ্গলবার শহরের বুকে কনক্লেভের আয়োজন করা হয়েছে দেশের সংবাদ জগতের সবচেয়ে বিশ্বাসযোগ্য ও নামজাদা হাউসের পক্ষ থেকে। আর সেই বিশাল মঞ্চেই হাজির থাকেবন বাংলার মুখ্যমন্ত্রী। সোমবার দুপুরেই রাজ্য ও দেশের রাজনীতি নিয়ে খোলাখুলি নিজের বক্তব্য রাখবেন বাংলার মুখ্যমন্ত্রী। এরআগে ২০২১ সালেও কলকাতায় আয়োজিত কনক্লেভে  উপস্থিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

গতবছর কনক্লেভের মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়
গতবছর কনক্লেভের মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়

 

কেবল বাংলার মুখ্যমন্ত্রীই নন, গ্ল্যামার জগত থেকে অর্থনীতি, পুলিশ-প্রশাসন থেকে শিল্পপতি সকলেই নিজের বক্তব্য পেশ করবেন দেশের সবচেয়ে বড় ও বিশ্বাসযোগ্য মিডিয়ার সামনে। প্রথম দিনের অনুষ্ঠানে শোভা বাড়াতে থাকছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান, কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরী, বাম নেতা বিকাশরঞ্চন ভট্টাচার্য, বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল, রাজ্যের মন্ত্রী শশী পাঁজা, শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কা, তৃণমূল নেত্রী সুস্মিতা দেব, অভিষেক মনু সিংভি, অভিনেত্রী রাইমা সেন, পাওলি দাম , ঋদ্ধি সেন, অরিন্দম শীল সহ আরও বহু বিখ্যাত ব্যক্তিত্ব।

 

 

কনক্লেভের দ্বিতীয় দিনও ধারে ও ভারে কিছু কম যাচ্ছে না। মহুয়া মৈত্র থেকে সুখেন্দু শেখর রায়, মোক্তার আব্বাস নাকভি থেকে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়, সকলেই নিজের ব্যক্তিগত মত জানাবেন কনক্লেভের মঞ্চে। থাকবেন রাজকুমার রাও, শিল্পা রাওয়ের মত বলিউড অভিনেতা থেকে সঙ্গীত জগতের নক্ষত্ররা। উত্তর-পূর্ব ভারতের একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রীও অংশ নেবেন  India Today Conclave East 2022-এর পঞ্চম এডিশনে। থাকবেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা, অরুণাচলের মুখ্যমন্ত্রী পেমা খাণ্ডু, মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড কে সাংমা। 

Advertisement

দু'দিনের কনক্লেভ চলাকালীন পুলিশ সংস্কার, নেতৃত্ব, উপ-জাতীয় সাংস্কৃতিক গর্ব, ওটিটি বিপ্লব, ভারতীয় অর্থনীতি সহ বিভিন্ন বিষয়ে  বিস্তৃত  আলোচনা হবে।

Advertisement