scorecardresearch
 

Kolkata: বন্ধুকে বাঁচাতে গিয়ে পুকুরে ডুবল আরও ২ জন, তিলজলায় ৩ কিশোরের মর্মান্তিক মৃত্যু

খেলাধুলোর শেষে এলাকারই একটি পুকুরে স্নান করতে নেমেছিল ৩ কিশোর। জলে ডুবে মৃত্যু হল তিনজনেরই। শুক্রবার বিকেলে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কলকাতার তিলজলা এলাকার চৌবাগা এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ডুবুরি নামিয়ে ওই তিন কিশোরের দেহ উদ্ধার করে।

Advertisement
প্রতিনিধিত্বমূলক ছবি প্রতিনিধিত্বমূলক ছবি
হাইলাইটস
  • খেলাধুলোর শেষে এলাকারই একটি পুকুরে স্নান করতে নেমেছিল ৩ কিশোর।
  • জলে ডুবে মৃত্যু হল তিনজনেরই।

খেলাধুলোর শেষে এলাকারই একটি পুকুরে স্নান করতে নেমেছিল ৩ কিশোর। জলে ডুবে মৃত্যু হল তিনজনেরই। শুক্রবার বিকেলে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কলকাতার তিলজলা এলাকার চৌবাগা এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ডুবুরি নামিয়ে ওই তিন কিশোরের দেহ উদ্ধার করে। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন। ঘটনার জেরে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত তিন কিশোরের বয়স ১৪-১৫ বছর। প্রতিদিনের মতো এদিনও দুপুর সাড়ে তিনটে নাগাদ ওই তিন কিশোর পুকুরে স্নান করতে গিয়েছিল। একজনকে ডুবে যেতে দেখে বাকি দু'জন বন্ধু তাকে বাঁচাতে এগিয়ে যায়। তিনজনের কেউই সাঁতার জানত না বলে জানা গেছে। ফলে তিনজনেই জলে তলিয়ে যায়।

এলাকাসূত্রে খবর, ওই কিশোরদের স্নান করতে না আসার জন্য আগেও একবার সাবধান করা হয়েছিল। কারণ গরমের দুপুরে পুকুরের আশেপাশে কেউ থাকে না। এদিনও যখন ওই কিশোররা স্নান করতে এসেছিল, তখন ওই এলাকায় কেউ ছিলেন না বলে স্থানীয়দের দাবি।  পুলিশের প্রাথমিক অনুমান, একজন প্রথমে তলিয়ে যায়। তাকে বাঁচাতে গিয়েই আরও দুই কিশোর তলিতে যায়। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থলের কাছে একটি সিসি ক্যামেরা রয়েছে। ওই সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন

 

TAGS:
Advertisement