scorecardresearch
 

Kolkata Building Collapsed : কলকাতায় পুরনো বাড়ির ব্য়ালকনি ভেঙে মৃত্যু বাইকচালক-সহ ২ জনের, আহত ৪

Kolkata Building Collapsed: ফের কলকাতায় ভেঙে পড়ল এক বাড়ি। মৃত্যু হল এক বাইকচালকের। নাম মহম্মদ তৌফিক (২৪) ব্যালকনির একাংশ ভেঙে পড়ে তাঁর ওপর।

Advertisement
কলকাতায় পুরনো বাড়ির একাংশ ভেঙে মৃত্যু হল এক বাইকচালকের। ছবি: রাজেশ সাহা কলকাতায় পুরনো বাড়ির একাংশ ভেঙে মৃত্যু হল এক বাইকচালকের। ছবি: রাজেশ সাহা
হাইলাইটস
  • পুজোর মুখে বিপর্যয়
  • ফের কলকাতায় ভেঙে পড়ল এক বাড়ি
  • মৃত্যু হল এক বাইকচালকের

Kolkata Building Collapsed: পুজোর মুখে বিপর্যয়। ফের কলকাতায় ভেঙে পড়ল এক বাড়ি। মৃত্যু হল ২ জনের। তাঁদের মধ্যে একজন বাইকচালক রয়েছেন। নাম মহম্মদ তৌফিক (২৪)। অন্যজন রাজীব গুপ্তা।

ব্যালকনির একাংশ ভেঙে পড়ে তাঁদের ওপর। ঘটনায় আহত হয়েছেন কয়েকজন। কলকাতার রবীন্দ্র সরণির ঘটনা।

আটকে পড়েছিলেন অনেকে
ওই ঘটনার পর সেখানে আটকে পড়েছিলেন কয়েকজন। যদিও পরে একজনকে উদ্ধার করা গিয়েছে। যদিও তাদের সবাইকে উদ্ধার করা গিয়েছে। কলকাতা পুলিশ, বিপর্যয় মোকাবিলা বাহিনী এবং দমকল উদ্ধার কাজে নেমে পড়েছিল। সহযোগিতা করেন স্থানীয় মনুষজন।

আহতদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে
পুলিশ সূত্রে খবর, একজনকে কলকাতা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছিল। এবং বাকিদের নিয়ে যাওয়া হয়েছে বিশুদ্ধানন্দ মারোয়াড়ি হাসপাতাল। কলকাতা মেডিক্য়াল কলেজে নিয়ে যাওয়া হয়েছিল মহম্মদ তৌসিফকে।

পরে তাঁর মৃত্যু হয়। তাঁর বাড়ি গোরাচাঁদ এলাকায়। তাঁর পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে। তাঁর নাম রাজীব গুপ্তা। তিনি দমদমের বাসিন্দা। বাড়ি ভেঙে পড়ায় তিনি আহত হয়েছিলেন। তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল বিশুদ্ধানন্দ মারোয়ারি হাসপাতালে।

রবীন্দ্র সরণির ঘটনা
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, উত্তর কলকাতা রবীন্দ্র সরণির একটি বাড়ি ভেঙে পড়ে সেটি চারতলা ভবন ছিল জোড়াসাঁকোর থানা অন্তর্গত ওই বাড়িটি শনিবার দুপুরে একাংশ ভেঙে পড়ে। আহতদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এলাকায় তুমুল উত্তেজনা ছড়ায়। 

 

Advertisement