scorecardresearch
 

kolkata Dead Body : কলকাতায় রানিকুঠির পুকুরে ভেসে উঠল মৃতদেহ

সোমবার দুপুরে রানিকুঠির পুকুর থেকে উদ্ধার হল এক ব্যক্তির মৃতদেহ। তবে তাঁর পরিচয় জানান যায়নি।

Advertisement
মৃতদেহ উদ্ধার মৃতদেহ উদ্ধার
হাইলাইটস
  • সোমবার দুপুরে রানিকুঠির পুকুর থেকে উদ্ধার হল এক ব্যক্তির মৃতদেহ
  • কলকাতা ডিজাস্টার ম্যানেনমেন্ট গ্রুপের তরফে ইতিমধ্যেই সেই দেহটি উদ্ধার করা হয়েছে
  • তবে ওই ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি

সোমবার দুপুরে রানিকুঠির পুকুর থেকে উদ্ধার হল এক ব্যক্তির মৃতদেহ। তবে তাঁর পরিচয় জানান যায়নি। কলকাতা ডিজাস্টার ম্যানেনমেন্ট গ্রুপের তরফে ইতিমধ্যেই সেই দেহটি উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নেতাজি নগর থানার পুলিশ। তাদের তরফে দেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। 

সোমবার দুপুরে কয়েকজন যুবক স্নান করতে গিয়ে দেখতে পান, এক ব্যক্তির দেহ পুকুরে ভাসছে। সঙ্গে সঙ্গে নেতাজি নগর থানায় খবর দেন তাঁরা। ঘটনাস্থলে আসে নেতাজিনগর থানার পুলিশ। সেই সময় দেহটি পুকুরের অন্য প্রান্তে ভেসে চলে গিয়েছিল। তখন মৃতদেহ উদ্ধারের জন্য তলব করা হয় ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপকে। তারা দেহ উদ্ধার করতে নামে। প্রায় আধঘণ্টার প্রচেষ্টায় জল থেকে উদ্ধার করা হয় মৃতদেহ। 

আরও পড়ুন : পর্ন দেখলেই ৩ হাজার টাকা জরিমানা পুলিশের? সক্রিয় প্রতারণাচক্র

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃত্যুর সঠিক কারণ জানতে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে।  দেহটি শনাক্তকরণের জন্য আশপাশের থানায় খবর দেওয়া হয়েছে। সম্প্রতি কোনও মিসিং ডায়েরি হয়েছিল কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। ওই ব্যক্তির মৃত্যুর নেপথ্যে কোনও রহস্য আছে কি না তার তদন্ত শুরু করে দিয়েছে নেতাজি নগর থানার পুলিশ। 

এদিকে মৃতদেহ উদ্ধারের ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, তাঁরা ওই ব্যক্তিকে চেনেন না। কীভাবে তাঁর মৃতদেহ এখানে এল সেই সম্পর্কেও তাঁদের ধারণা নেই। গোটা ঘটনা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

Advertisement