scorecardresearch
 

Mamata Banerjee : মুখ্যমন্ত্রীর পায়ের অপারেশন হতে পারে, খবর হাসাপাতাল সূত্রে

মুখ্যমন্ত্রীর বাম পায়ে চোট লেগেছিল। সেই পা এখনও সেরে ওঠেনি। এসএসকেএম সূত্রে খবর, সেই পায়ে অপারেশন করা হতে পারে। উত্তরবঙ্গ সফরে গিয়ে পায়ে ও কোমরে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি) মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি)
হাইলাইটস
  • মুখ্যমন্ত্রীর বাম পায়ে চোট লেগেছিল
  • সেই বাম পায়ে হতে পারে অপারেশন

মুখ্যমন্ত্রীর বাম পায়ে চোট লেগেছিল। সেই পা এখনও সেরে ওঠেনি। এসএসকেএম সূত্রে খবর, সেই পায়ে অপারেশন করা হতে পারে। উত্তরবঙ্গ সফরে গিয়ে পায়ে ও কোমরে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এসএসকেএম-এ চিকিৎসাও করান। ডাক্তাররা সেদিন মুখ্যমন্ত্রীকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। তবে বাড়ি থেকেই চিকিৎসা করাবেন বলে জানিয়ে দেন তিনি। সেই মতো চিকিৎসকদের পর্যবেক্ষণেই রয়েছেন মুখ্যমন্ত্রী। 

তবে এখন খবর মিলছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বাম পা এখনও সম্পূর্ণ সারেনি। তাঁর পায়ের একটা ছোটো অস্ত্রপচার হতে পারে। এসএসকেম সূত্রে খবর, লিগামেন্টে চোটের কারণেই মুখ্যমন্ত্রীর হাঁটতে কষ্ট হচ্ছে। পা-কে আগের অবস্থায় ফিরিয়ে আনতে অস্ত্রপচারের প্রয়োজন হতে পারে। 

প্রসঙ্গত, পঞ্চায়েত নির্বাচনে বীরভূমের প্রচারে ভার্চুয়ালি অংশ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুবরাজপুরের কর্মীদের তিনি বলেন, 'ভুল বুঝবেন না, আমার ৮ থেকে ১০ দিন লাগবে। তারপর আমি বেরোতে পারবো। তারপর আমার ছোটখাটো অপারেশন করতে হবে। আমার হাঁটুতে জোর লেগেছে। আমি মানসিক ভাবে আছি।'

আরও পড়ুন

কয়েকদিন আগেই জলপাইগুড়িতে সভা করেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। জলপাইগুড়ি থেকে হেলিকপ্টারে বাগডোগরা বিমানবন্দরে ফেরার পথে আবহাওয়ার কারণে হেলিকপ্টারের জরুরি অবতরণ করা হয়। তখনই পা ও কোমরে চোট পান মুখ্যমন্ত্রী।

সেদিনই কলকাতা ফিরে সরাসসি এসএসকেএম-এ যান মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তাঁর প্রাথমিক চিকিৎসা হয়। তিনি হাসপাতালে ভর্তি হতে অস্বীকার করেন। জানিয়ে দেন বাড়ি থেকে চিকিৎসা করাবেন। 

এদিকে বীরভূমের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্য়ায় অনুব্রতর প্রসঙ্গ ও তোলেন। কেন্দ্রীয় সরকার অনুব্রতকে নিয়ে চক্রান্ত করে দাবি করে মুখ্যমন্চ্রী বলেেন, 'আজ দুবরাজপুরে সভায় মমতা বললেন, 'কেষ্টর নামে কত কথা বলা হচ্ছে। এমনকী তাঁর মেয়েকে আটকে রাখা হয়েছে। যদি সে অন্যায় করে, আদালতে প্রমাণ করুন। প্রমাণ করতে পারছে না, কিন্তু আটকে রেখে দিয়েছে যাতে সে তৃণমূল কংগ্রেসটা করতে না পারে। পঞ্চায়েত ভোট করতে না পারে। কেউ যদি কোনও অন্যায় করে কোর্ট তাকে শাস্তি দিক।'
 

Advertisement

 

Advertisement