scorecardresearch
 

Sreemoyee Chattoraj: ভ্যাকেশনে বিকিনিতে শ্রীময়ী! বডি শেমিং থেকে কাঞ্চনকে নিয়ে ট্রোলিংয়ে, ভরল কমেন্ট বক্স

Sreemoyee Chattoraj: সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোলিংয়ের শিকার হন শ্রীময়ী। এজন্যে বেশিরভাগ পোস্টের কমেন্ট সীমিত করে রাখেন তিনি। সম্প্রতি ভ্যাকেশনে গিয়েছেন টেলি নায়িকা।

Advertisement
অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম) অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম)

আলোচনায় থাকেন শ্রীময়ী চট্টরাজ। বিধায়ক- অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়ানোর পর থেকে প্রায়ই শিরোনামে থাকেন টেলি অভিনেত্রী। যদিও এখনও সম্পর্কে শিলমোহর দেননি দু'জনের কেউই। তবে পার্টি হোক কিংবা জন্মদিন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায় তাঁদের। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোলিংয়ের শিকার হন শ্রীময়ী। এজন্যে বেশিরভাগ পোস্টের কমেন্ট সীমিত করে রাখেন তিনি। সম্প্রতি ভ্যাকেশনে গিয়েছেন শ্রীময়ী। আর সেখানে গিয়েও কটাক্ষের শিকার হলেন নায়িকা।     

কর্ম ব্যস্ততার মধ্যেও সময় বের করে প্রায়ই ঘুরতে যান শ্রীময়ী চট্টরাজ। তাঁর এবারের ডেস্টিনেশন থাইল্যান্ড। ফুকেটের বীচ থেকে স্যুইমিং পুলের নানা মুহূর্ত তিনি শেয়ার করছেন নেটমাধ্যমে। কোনওটিতে তিনি পরেছেন নিয়ন সবুজ রঙা টু-পিস। আবার কোনও ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনে কালো রঙা স্যুইমওয়্যার। ফেসবুক ও ইনস্টা পেজে দুটি বিকিনি পরা ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। যা বেশ নজর কাড়ছে নেটিজেনদের। 

 

 

রঙিন কুরুশের কাজ করা বিকিনি পরে পোজ দিয়েছেন টেলি অভিনেত্রী। যদিও তাঁর সঙ্গে আর কে কে রয়েছেন, তা জানা যায়নি। তবে নেটিজেনের একাংশ মনে প্রশ্ন তুলেছেন, তাহলে কি সঙ্গে রয়েছেন কাঞ্চন? ছবির ক্যাপশনে তিনি লেখেন, "মনে রাখবেন যে সুখ, ভ্রমণের একটি উপায় - একটি গন্তব্য নয়।"

Advertisement

বিকিনি পরে শ্রীময়ীকে দেখে অনেকেই কটাক্ষ শুরু করেছেন। এমনকী বডি শেমিংও করা হচ্ছে তাঁকে। একজন লিখেছেন, "কাঞ্চনদা কোথায় এক সঙ্গে দুজনে বিকিনি পরে ক্যামেরাবন্দি হলে আরও ভাল লাগতো...।" অন্য আরেকজন লিখেছেন, "ফটোটা বুঝি কাঞ্জন তুলে দিল?" বহু নেটিজেন আবার হাসির ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট বক্স। এছাড়াও রয়েছে কুরুচিকর মন্তব্য। কাঞ্চন এই ছবিতে কোনও কমেন্ট না করলেও, লাইক করেছেন।          

 

  

ছোট পর্দার চেনা মুখ শ্রীময়ী চট্টরাজ। বর্তমানে স্টার জলসার নতুন ধারাবাহিক 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'-এ সুধাময়ী চরিত্রে অভিনয় করছেন তিনি। একাধিকবার নেতিবাচক চরিত্রে দেখা গেলেও, তিনি সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন 'কৃষ্ণকলি' মেগাতে রাধারাণী চরিত্রে। টেলি নায়িকাকে এর আগে দেখা গিয়েছিল 'খুকুমণি হোম ডেলিভারি' ধারাবাহিকে। এরপর কোনও কাজ পাচ্ছেন না বলে, ক্ষোভ প্রকাশ করেছিলেন সংবাদমাধ্যমে। 
 

 

Advertisement