scorecardresearch
 

Suvendu Adhikari Partha Chatterjee : 'সুলতানের থেকেও বেশি বান্ধবী একটা লোকের,' পার্থকে কটাক্ষ শুভেন্দুর

Suvendu Adhikari Partha Chatterjee: সুলতানের থেকেও একটা লোকের বেশি বান্ধবী! বুধবার রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে এভাবেই কটাক্ষ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন রাজভবনের বাইরে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন তিনি।

Advertisement
পার্থ চট্টোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী পার্থ চট্টোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • একটা লোকের সুলতানের থেকেও বেশি বান্ধবী
  • রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে এভাবেই কটাক্ষ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
  • এদিন রাজভবনের বাইরে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন তিনি

Suvendu Adhikari Partha Chatterjee: 'সুলতানের থেকেও একটা লোকের বেশি বান্ধবী!' বুধবার রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে এভাবেই কটাক্ষ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন রাজভবনের বাইরে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন তিনি।

শুভেন্দু বলেন, হিন্দু ম্য়ারেজ অ্য়াক্ট অনুসারে একের বেশি বিয়ে করা যায় না। সেই জন্য হয় তো বিয়ে করেননি। না হলে এগুলোকে বিয়ে করে নিতেন। 

প্রমাণ কী দরকার?
শুভেন্দু দাবি করেন, তিনি যেখানে ৫ দিন ধরে সপ্তাহ যাপন করেন, ৯টায় ঢোকে, সকাল ১০টায় বেরন, সেখান থেকে কোটি কোটি টাকা উদ্ধার হয়েছে, আর কী প্রমাণ দরকার? কোনও তদন্তের দরকার নেই। এখনও তো জাগো বাংলা নামে কী একটা কাগজ আছে, সেই কাগজটা কে পড়ে জানি না। এখনও তো সেখানে ড. পার্থ চট্টোপাধ্যায়ের নাম প্রধান সম্পাদক। সেই পার্থ চট্টোপাধ্যায়ে ডক্টরেট অনিল ভুঁইমালি লিখে দিয়েছিলেন। সেই ডক্টরেট ডিগ্রিও তো জালি।

আরও পড়ুন: দুনিয়ার সবথেকে বড় গাল এই মডেলের, কী করে হল?

আরও পড়ুন: বেশি কিশমিশ খাচ্ছেন? লাভের বদলে হতে পারে অনেক ক্ষতি

আরও পড়ুন: চকচকে ত্বক পেতে লবঙ্গের তেল ম্যাজিকের মতো কাজ করে

মমতাকে আক্রমণ 
এদিন কারও নাম না করে শুভেন্দু বলেন, এটা ওঁর পুরনো চাল। আমি তো ওঁর সঙ্গে রাজনীতি করেছি। আমি ভাল অন্য়রা কারাপ, সবসময় এটা দেখাতে চান।

শুভেন্দু বলেন, বিরোধী এবং শাসকের গণতন্ত্রে সহাবস্থান বলে মানে না। রাজ্য়পালকে এ ব্যাপারে বলেছি। আমি খুশি। ওঁর অনক অভিজ্ঞতা রয়েছে। 

তিনি বলেন, এর বাইরে ভোটের পরে হিংসা, নুপূর শর্মার মন্তব্য নিয়ে রাজ্যে যে জিহাদ দেখেছেন, সে ব্যাপারে বলেছি। গোটা পৃথিবীর মধ্যে সর্বস্তরের দুর্নীতি বাংলায়। ভুয়ো টিকা আর কোথাও পাওয়া যায়নি।

Advertisement

তিনি বলেন, দুর্নীতিগ্রস্তদের বিরুদ্ধে ব্যবস্থা কেন নেবেন না তা ময়নাগুড়ির বিধায়ক বলেছেন। এই সিন্ডিকেট কার্যত পিসি-ভাইপোর সিন্ডিকেট সবাই জানেন। আমি অনুরোধ করেছি, যাতে এই দুর্নীতিগ্রস্তদের মন্ত্রিসভা থেকে সরিয়ে দেন। পার্থ প্রয়াগের সঙ্গে যুক্ত, আইকরের অনুকূল, পিনকনের মনোরঞ্জনের সঙ্গে যুক্ত। প্রয়াগের সব উদ্বোধনে প্রধান উদ্বোধন ছিল পার্থ।

 

Advertisement