scorecardresearch
 

WB Assembly Byelection Results 2021: 'শ্রাবন্তী-বন্দনায় মগ্ন কৈলাসজীর যেন লালা ঝরছিল', তথাগতর টুইটে বিতর্ক

কী টুইট করেছেন গেরুয়া শিবিরের এই প্রবীণ নেতা? এদিন মোট ৩টে টুইট করেন তথাগতবাবু। আর প্রতিটি বার্তায় বঙ্গ-BJP নেতৃত্বকে আক্রমণ করেন। প্রথম টুইটবার্তায় লেখেন, ' দল দালালদের জন্য কোল পেতে দিয়েছিল। গলবস্ত্র হয়ে তাদের এনেছিল। যারা আদর্শের জন্য বিজেপি করত তাদের বলা হয়েছিল, এতবছর ধরে কি করেছেন, ছিঁ..ছেন ?

Advertisement
তথাগত রায় তথাগত রায়
হাইলাইটস
  • দলের বিরুদ্ধে ফের মুখ খুললেন তথাগত রায়
  • এদিন ৪ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন হয়
  • তারপরই দলের শোচনীয় পরাজয় নিয়ে একের পর এক টুইট করেন

৪ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিপুল ভোটে পরাজয়ের পর ফের দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন BJP নেতা তথাগত রায়। দলের এমন শোচনীয় হারের কারণ টুইট করে ব্যাখ্যা করলেন তিনি। আর তা এতটাই চাঁচাছোলা ভাষায় করলেন যে ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়েছে। কৈলাস বিজয়বর্গীয় ও শ্রাবন্তীকে নিয়েও টুইটবার্তা করেন। যা বিতর্ক বাড়িয়েছে সবথেকে বেশি। 
 
কী টুইট করেছেন গেরুয়া শিবিরের এই প্রবীণ নেতা? এদিন মোট ৩টে টুইট করেন তথাগতবাবু। আর প্রতিটি বার্তায় বঙ্গ-BJP নেতৃত্বকে আক্রমণ করেন। প্রথম টুইটবার্তায় লেখেন, ' দল দালালদের জন্য কোল পেতে দিয়েছিল। গলবস্ত্র হয়ে তাদের এনেছিল। যারা আদর্শের জন্য বিজেপি করত তাদের বলা হয়েছিল, এতবছর ধরে কি করেছেন, ছিঁ..ছেন ? আমরা আঠারোটা সিট এনেছি। জুলিয়াস সিজারের মতো Vini Vidi Vici। এখন ভাঁড়ামো করলে হবে ?
আজকে বিজেপির শোচনীয় পরিণতি এই সবের জন্যই।' 

আরও পড়ুন : এরপর নির্বাচন হলে ১০০% ভোট পাবে TMC', কটাক্ষ দিলীপের

পরের টুইটবার্তায় হারের কারণ ব্যাখ্যা করে তথাগতবাবু লেখেন, 'ইগোর চাইতেও অনেক, অনেক বড় টাকা ও নারী।
উপনির্বাচনে সমূহ ভরাডুবির সঙ্গে সঙ্গে আমার কাছে খবর আসতে আরম্ভ করেছে। খবর যেমন চাঞ্চল্যকর তেমনি ভয়াবহ, তেমনি নৈরাশ্যজনক।  যাচাই করতে একটু সময় লাগবে | ইতিমধ্যে আরো খবর আসবে।' 

আরও পড়ুন : কালীপুজোয় জোড়া বুর্জ খলিফায় সাজছে বর্ধমান, দেখুন

আর তৃতীয় টুইটবার্তায় তিনি কৈলাস বিজয়বর্গীয়কে আক্রমণ করেন। তাঁর সঙ্গে নাম উল্লেখ করেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোনও এক পুরোনো বিজেপি কর্মীর মন্তব্যকে টুইটারে পোস্ট করেছেন তথাগতবাবু। লিখেছেন, 'বিজেপির এক বহু পুরোনো কর্মী স্বপন দাশের মন্তব্য:
“নির্বাচনের ঠিক আগে জয়নগরে সভা পরিচালনা করছিলাম, আগেরদিন অভিনেত্রী শ্রাবন্তী বিজেপিতে যোগ দিয়েছেন, কৈলাশজী তার ভাষনে শুধু শ্রাবন্তীর নাম….শুধু শ্রাবন্তী বন্দনায় মগ্ন ছিলেন যেন লালা ঝরছে। লজ্জা করছিল আমার,এরা আমাদের নেতা”?' 

Advertisement

প্রসঙ্গত, এই প্রথম নয়। এর আগেও একাধিকবার দলের বিপরীত অবস্থানে গিয়ে টুইট করেছেন এই নেতা। আর তাতে বিপদে পড়েছে গেরুয়া শিবির। ৪ বিধানসভা উপনির্বাচনে পরাজয়ের পর ফের টুইট করে দলকে অস্বস্তিতে ফেললেন তিনি।  

 

Advertisement