scorecardresearch
 

বাইপাসে গাড়ি দুর্ঘটনার কবলে মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়

দুর্ঘটনার কবলে পড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের ভাই বাবুন বন্দ্য়োপাধ্য়ায়। সোমবার কলকাতায়। তাঁর গাড়িকে অন্য একটি গাড়ি ধাক্কা মারা বলে অভিযোগ।

Advertisement
দুর্ঘটনার কবলে পড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের ভাই বাবুন বন্দ্য়োপাধ্য়ায় (প্রতীকি ছবি) দুর্ঘটনার কবলে পড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের ভাই বাবুন বন্দ্য়োপাধ্য়ায় (প্রতীকি ছবি)
হাইলাইটস
  • দুর্ঘটনার কবলে পড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের ভাই বাবুন বন্দ্য়োপাধ্য়ায়
  • সোমবার কলকাতায়
  • তাঁর গাড়িকে অন্য একটি গাড়ি ধাক্কা মারা বলে অভিযোগ, তিনি অক্ষত রয়েছেন।

দুর্ঘটনার কবলে পড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের ভাই বাবুন বন্দ্য়োপাধ্য়ায়। সোমবার কলকাতায়। তাঁর গাড়িকে অন্য একটি গাড়ি ধাক্কা মারা বলে অভিযোগ। তিনি অক্ষত রয়েছেন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন কলকাতার ই এম বাইপাসের চিংড়িঘাটার কাছে এই দুর্ঘটনা ঘটেছে। তবে তাঁর কোনও চোট লাগেনি।

আরও জানা গিয়েছে, বাবুন বন্দ্যোপাধ্য়ায় আসছিলেন বিধাননগর স্টেশনের দিক থেকে। দুর্ঘটনায় ঘটেছে চিংড়িঘাটার কাছে। সেখানে এক মিনি ম্য়াটাডোর গাড়ি তাঁর গাড়ির পিছনে ধাক্কা মারে। সে সময় তিনি গাড়ির ভেতরে ছিলেন। বিষয়টি তিনি তড়িঘড়ি সেখানে কর্তব্যরত পুলিশকর্মীদের কাছে জানান। 

অভিযুক্ত গাড়িটি আসছিল বনগাঁ থেকে। আর যাচ্ছিল লক্ষ্মীকান্তপুর এলাকায়। সেটি একটি সবজির গাড়ি ছিল। তার মধ্যে সবজি ভরা ছিল। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে যায় বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। 

তারপর গাড়িটিকে আটক করে। আটক করা হয়েছে গাড়ির চালককেও। গাড়িটি বাজেয়াপ্ত করে নিয়ে যাওয়া হয়েছে বিধাননগর উত্তর থানায়। চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।

ঘটনার পর বাবুন বন্দ্যোপাধ্য়ায় সেখান থেকে চলে যান। তাঁর বিশেষ কোনও চোট লাগেনি বলে জানা গিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এ ব্য়াপারে স্থানীয় তৃণমূল নেতা নির্মল দত্ত বলেন, ই এম বাইপাসে বাবুনবাবুর গাড়িটি দাঁড়িয়ে ছিল। তাঁর গাড়ির পিছনে একটা গাড়ি ধাক্কা মারে। বড়সড় কোনও কিছু হয়ে যেতে পারত। কারণ তাঁর গাড়িটি খুব ছোট ছিল। এদিন রাত ৮টা ৪০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটেছে।

তিনি আরও জানান, পুলিশ ঘটনার তদন্ত করছে। কী হয়েছিল, তা পুলিশি তদন্তে উঠে আসবে। আমি অভিযোগ দায়ের করেছি। পুলিশ গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে।

Advertisement

গাড়ির মালিক সইদুল মণ্ডল জানান, ওই গাড়িটি দাঁড়িয়ে ছিল। এই গাড়িটি চলছিল। ব্রে ফেলের কারণে পিছন থেকে ধাক্কা মেরেছে। গাড়িটি আসছিল বনগাঁ থেকে। আর যাচ্ছিল লক্ষ্মীকান্তপুরে। গাড়িতে সবজি রয়েছে। আমি এই সবজির মালিক। চালককে পুলিশ নিয়ে গিয়েছে।

 

Advertisement