scorecardresearch
 

Chanakya Niti for Love Life: শর্টটার্ম নয়, সম্পর্কের ক্ষেত্রে দীর্ঘ ইনিংসে বিশ্বাসী এই পুরুষরা, মহিলারা থাকবেন সুখী

Chanakya Niti for Relationship, Love Life: চাণক্যের মতে, পুরুষদের এমন অনেক কাজ রয়েছে যা মহিলারা খুব পছন্দ করেন। এমনি সম্পর্কের ক্ষেত্রে, পুরুষদের এই গুণ বান্ধবী এবং স্ত্রীদের সবসময় সুখী এবং সন্তুষ্ট রাখে।

Advertisement

Chanakya Niti for Love Life Chanakya Niti for Love Life

Chanakya Niti for Love Life: প্রেম জীবন হোক বা বিবাহিত জীবন, প্রতিটি মানুষ শান্তি চায়। প্রেমের সম্পর্ক গড়ে তোলা যত সহজ, তা বজায় রাখা ততটাই কঠিন। চাণক্যের মতে, পুরুষদের এমন অনেক কাজ রয়েছে যা মহিলারা খুব পছন্দ করেন। এসব কারণেই তাদের প্রেম ও দাম্পত্য জীবনে কোনো সমস্যা থাকে না। এমন সম্পর্কের ক্ষেক্রে গার্লফ্রেন্ড এবং স্ত্রী সবসময় খুশি থাকে। আসুন জেনে নেওয়া যাক চাণক্যের মতে, পুরুষদের এমন ৪টি কাজ যা নারীদের সন্তুষ্ট করে।

প্রাইভেসি
যে সম্পর্কে বিশ্বাস আছে সেখানে কোন লিমিটেশন নেই। যে পুরুষরা প্রেমের সম্পর্কের ক্ষেত্রে নারীদেরকে নিজের মতো করে জীবনযাপন করার স্বাধীনতা দেন, তাদের সম্পর্কের কখনো অবনতি হয় না। যারা নারীদের বন্ধনে আবদ্ধ করে রাখে, কিছু সময় পর তাদের প্রেমের সঙ্গী দমবন্ধ বোধ করতে থাকে। তার অস্তিত্ব হারানোর ভয়ের কারণে, মেয়েরা এমন সম্পর্ক ভেঙে ফেলাই ভাল বলে মনে করে। কারণ, প্রতিটি মানুষের নিজস্ব পরিচয় আছে।

সম্মান
ভাল সম্পর্কের ভিত্তি হল ভালবাসা এবং সম্মান। যেসব পুরুষ নারীকে সম্মান করেন তারাই নারীর প্রথম পছন্দ। প্রতিটি পুরুষ এবং মহিলা সম্পর্কের ক্ষেত্রে সম্মান পাওয়ার যোগ্য। যেসব পুরুষ প্রেমের সম্পর্ক বা দাম্পত্য জীবনে নারীদের সম্মান করেন না, যারা তাদের আঘাত করেন, তাদের সম্পর্ক অচিরেই দুর্বল হয়ে পড়ে। যারা নারীদের প্রতি মনোযোগ দেন, তাদের বিবাহিত জীবন এবং প্রেমের সম্পর্ক কখনই ব্যর্থ হয় না।

আরও পড়ুন

নিরাপত্তা
পজেসিভ এবং প্রোটেক্টিভ হওয়ার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। পুরুষরা যখন প্রোটেক্টিভ  হয়, তারা মহিলাদের যত্ন নেয়, কিন্তু যখন একজন পুরুষ অতিরিক্ত   কেয়ারিং হয়ে ওঠে, তখন সে পজেসিভ শ্রেণীর মধ্যে পড়ে। পজেসিভনেসে মহিলারা দমবন্ধ অনুভব করে যা তারা পছন্দ করে না। যে ব্যক্তি তার বান্ধবী বা স্ত্রীকে নিরাপদ মনে করায়, তাদের একটি সুন্দর পরিবেশ দিন, সেখানে ভালোবাসা কখনো কমে না।

Advertisement

Ego থেকে দূরত্ব
প্রতিটি সম্পর্কই ইগোর চেয়ে বেশি। নারীরা তাদের ভুল মেনে নেওয়া পুরুষদের এই অভ্যাস পছন্দ করেন। দীর্ঘমেয়াদী সম্পর্কের মধ্যে মধুরতা তৈরি করতে, একজনকে নিজেকে অহং থেকে দূরে থাকতে হবে।

Advertisement