scorecardresearch
 

Favorite Colour, Character Prediction: প্রিয় রং বলে দেবে আপনি কেমন প্রেমিক; চিনে নিন সঙ্গীকে

Character Prediction Through Favorite Colour: আপনি কি জানেন যে আপনার প্রিয় রংটিও আপনার ব্যক্তিত্ব নির্ধারণ করতে পারে? এই প্রতিবেদনে আপনার প্রিয় রং সম্পর্কে বলতে চলেছি, যা জানলে নিজের এবং কোনও ব্যক্তির প্রকৃতি-চরিত্র কেমন তা আন্দাজ করতে পারবেন।

Advertisement
প্রিয় রং বলে দেবে আপনি কেমন প্রেমিক; চিনে নিন সঙ্গীকে প্রিয় রং বলে দেবে আপনি কেমন প্রেমিক; চিনে নিন সঙ্গীকে
হাইলাইটস
  • আপনি কি জানেন যে আপনার প্রিয় রংটিও আপনার ব্যক্তিত্ব নির্ধারণ করতে পারে?
  • এই প্রতিবেদনে আপনার প্রিয় রং সম্পর্কে বলতে চলেছি, যা জানলে নিজের এবং কোনও ব্যক্তির প্রকৃতি-চরিত্র কেমন তা আন্দাজ করতে পারবেন।

Character Prediction Through Favorite Colour: আমরা প্রত্যেকেই বিভিন্ন রং পছন্দ করি এবং প্রত্যেকেরই পছন্দের রং আলাদা পরতে এবং একই রঙের জিনিস কিনতে পছন্দ করি। প্রায়ই এমনটা দেখা যায় যে অনেকেই কালো কাপড় কিনতে বা পরতে বেশি পছন্দ করেনন। আপনি কি জানেন প্রতিটি ব্যক্তির পছন্দের রং তার চরিত্র, ব্যক্তিত্ব সম্পর্কে কিছু ইঙ্গিত দেয়? প্রিয় রং অনুযায়ী কোনও ব্যক্তির প্রকৃতি, চরিত্র কেমন হবে, চলুন সে সম্পর্কে ধারণা নেওয়া যাক...
 
সাদা:
যারা সাদা পছন্দ করেন তারা খুব সহজে মানুষের কাছে পৌঁছে যেতে পারেন। এরা উচ্চ প্রত্যাশি। এদের আত্মনিয়ন্ত্রণ প্রশংসনীয়।

কালো: কালো রং যাঁদের প্রিয় তাদের গোপনীয়তা রক্ষা করতে জানেন। এরা শান্ত এবং নিজের মর্যাদার প্রতি সতর্ক। এরা খুব স্ব-নিয়ন্ত্রিত এবং এরা সঠিকভাবে কাজ করাকে প্রাধান্য দেন।

ধূসর: যাঁরা ধূসর রং পছন্দ করেনন তাঁরা বেশিরভাগ সময় শান্ত থাকেন। কেউ যদি রাজনীতি বা কূটনীতিতে ভালো হন, তবে সেই ব্যক্তিই ধূসর রঙের প্রতি আকৃষ্ট হন। তারা তাদের নিজস্ব স্বাধীনভাবে কাজ করতে পছন্দ করেনন। 

আরও পড়ুন

বেগুনি: যাঁরা বেগুনি রং পছন্দ করেনন, তাঁরা জীবনে মানসিক সমর্থন চান। এরা একজন ভালো মানুষ এবং কিছুটা হলেও পারফেকশনিস্ট। এরা একজন ভাল পর্যবেক্ষক এবং অত্যন্ত সৃজনশীল।

লাল: লাল রং পছন্দকারী মানুষ খুব মনোযোগী হন। তারা তাদের চারপাশের মানুষের প্রতি সহানুভূতিশীল এবং অত্যন্ত প্রভাবশালী।

গোলাপী: গোলাপী পছন্দ করেন তারা রসিক এবং যত্নশীল। গোলাপী রং যাঁদের প্রিয় তারা খুব দয়ালু এবং ভরসাযোগ্য।

নীল: নীল রং যাঁদের প্রিয় তাদের বন্ধুদের বৃত্ত তাদের হৃদয়ের খুব কাছে রাখে। এই লোকেরা নিজেদের এগিয়ে রাখতে পছন্দ করেন। তাঁরা বিশ্বস্ত।

Advertisement

হলুদ: হলুদ রং যাঁদের প্রিয় তারা ইতিবাচক প্রকৃতির এবং ছোট বৃত্তে থাকতে পছন্দ করেন। হলুদ রং পছন্দকারী মানুষ সব সময় খুশি থাকেন।

কমলা: কমলা রং যাঁদের প্রিয় আশাবাদী এবং তারা মানুষের কাছে বিশেষ প্রিয় পাত্র। দলনেতা হিসেবে তাঁরা দারুণ। 

সবুজ: সবুজ রঙের প্রতি যাঁদের ঝোঁক বেশি তারা প্রকৃতির জন্য পাগল। সময় ব্যবস্থাপনায় তারা সেরা।

Advertisement