scorecardresearch
 

আপনার প্রেমিক বা প্রেমিকা কি বিবাহিত? তাহলে কিন্তু সাবধান

ভালোবাসা একটা অনুভূতি, যারা নিজেদের অজান্তেই হয়ে যায়। তবে আপনার সেই ভালোবাসার মানুষটি যদি কোনো বিবাহিত মহিলা কিংবা পুরুষক হয়, তবে বিষয়টি এগিয়ে নিয়ে যাওয়ার আগে অবশ্যই কিছু বিষয় বিবেচনা করুন।

Advertisement
প্রতীকি ছবি প্রতীকি ছবি
হাইলাইটস
  • আপনার প্রেমিক বা প্রেমিকা বিবাহিত হলে সাবধান।
  • বিশেষজ্ঞদের মতে, বিবাহিতদের প্রেমে পড়া উচিত না‌ ।
  • এই ধরনের সম্পর্কে কখনোই আশা করবেন না যে আপনার সম্পর্ক পরিণতি পাবে।

বলা হয়ে থাকে ভালোবাসা ভাবনা চিন্তাকরে হয়না। ভালোবাসা একটা অনুভূতি, যারা নিজেদের অজান্তেই হয়ে যায়। তবে আপনার সেই ভালোবাসার মানুষটি যদি কোনো বিবাহিত মহিলা কিংবা পুরুষক হয়, তবে বিষয়টি এগিয়ে নিয়ে যাওয়ার আগে অবশ্যই কিছু বিষয় বিবেচনা করুন। বিশেষজ্ঞদের মতে, বিবাহিতদের প্রেমে পড়া উচিত না‌ এবং তার বিশেষ কিছু কারণ রয়েছে আসুন জেনে নেওয়া যাক কারণ গুলো কী কী।

তিনি স্বামী অথবা স্ত্রীকে ছেড়ে আসবেন না

একটা জিনিস সবসময় মনে রাখা উচিত। আপনি যে বিবাহিত পুরুষ বা মহিলাকে ভালোবাসেন, প্রয়োজনের সময়ে আপনার জন্য সে তাঁর স্ত্রী কিংবা স্বামীকে ছেড়ে চলে আসবেন না। এমনকি যদি আপনার সামনে তিনি প্রকাশ করে যে আপনাকে সে খুব পছন্দ করে তাও গোটা বিশ্বের সামনে এবং তাঁর পরিবারের সঙ্গে কোনো আপস তিনি করবেন না।


জীবন স্থগিত হয়ে যেতে পারে 

আপনি আপনার সেই ভালোবাসার মানুষটির জন্যে অনেক সময় কিছু ঝুঁকিপূর্ণ কাজ করে থাকতে পারেন। তবে তিনি আপনার জন্যে এমন কিছু করবেন না। এমনকি সেই ব্যক্তি যদি আপনার খুব যত্নও নেয়, তা সত্বেও আপনাদের সম্পর্কটি অর্থবহ হবে এমন কোন নিশ্চয়তা নেই। আপনার সম্পর্ক কখনোই অগ্রসর হবে না এবং আপনি আটকে থাকবেন সেই একই জায়গায়।

আপনার মধ্যে একাকীত্ব বোধ আসবে

যখন আপনি কোন বিবাহিত পুরুষ কিংবা মহিলাকে ডেট করবেন তখন তাঁর প্রয়োজনে দুজনে একসঙ্গে ভালো সময় কাটান। তবে যখন আপনার সত্যিই তাঁকে প্রয়োজন হবে, আপনি তাঁকে পাবেন এমন নয়। আপনার সঙ্গে সম্পর্কে  থাকা সত্ত্বেও তিনি বরাবর তাঁর পরিবারকেই প্রথম অগ্রাধিকার দেবেন।
আপনি একাকী বোধ করবেন সর্বদা।

Advertisement

সম্পর্কের পরিণতি

এই ধরনের সম্পর্কে কখনোই আশা করবেন না যে আপনার সম্পর্ক পরিণতি পাবে। অনেক ক্ষেত্রেই এই ধরণের সম্পর্ক অনেক তিক্ততার সঙ্গে শেষ হয়। 

আপনিও প্রতারিত হতে পারেন 

সেই ব্যক্তি তাঁর স্ত্রী কিংবা  স্বামীকে ছেড়ে যদি আপনার কে তাঁর জীবনসঙ্গী বা জীবন সঙ্গীনি বানায়, সেক্ষেত্রেও তাঁকে বিশ্বাস করার ক্ষেত্রে সাবধান হন। সেই ব্যক্তি তাঁর জীবন সঙ্গী বা সঙ্গিনীকে যেমন ভাবে ছেড়ে এসেছেন, কখনও এরকম সময়ও আসতে পারে যে আপনাকেও ছেড়ে সে অন্য কারো কাছে আবার চলে যেতে পারে।

Advertisement