scorecardresearch
 

Love Tips: প্রথম দেখাতেই মেয়েদের এই ৫ জিনিস দেখেন ছেলেরা, সন্তুষ্ট হলে প্রেমে পড়েন

একটি প্রচলিত কথা আছে 'ফার্স্ট ইমপ্রেশন ইজ দ্য লাস্ট ইমপ্রেশন'। ছেলেদের সম্পর্কে মেয়েদের ভুল ধারণা আছে। মেয়েরা ভাবেন ছেলেরা মেয়েদের ফিগার দেখে তাদের পছন্দ করে, এমনটা নয়। সব ছেলেরা মেয়েদের শারিরীক গড়ন দেখে না। কোনও ছেলে যখন কোনও মেয়েকে প্রথম দেখে, তার সম্পর্কে মতামত দেওয়ার আগে, অবশ্যই মেয়েদের ৫টি বিষয়ে চোখ রাখে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মেয়েরা ভাবেন ছেলেরা মেয়েদের ফিগার দেখে তাদের পছন্দ করে, এমনটা নয়
  • সব ছেলেরা মেয়েদের শারিরীক গড়ন দেখে না
  • জেনে নিন সেই ৫টি জিনিস কী কী?

Love Tips: একটি প্রচলিত কথা আছে 'ফার্স্ট ইমপ্রেশন ইজ দ্য লাস্ট ইমপ্রেশন'। ছেলেদের সম্পর্কে মেয়েদের ভুল ধারণা আছে। মেয়েরা ভাবেন ছেলেরা মেয়েদের ফিগার দেখে তাদের পছন্দ করে, এমনটা নয়। সব ছেলেরা মেয়েদের শারিরীক গড়ন দেখে না। কোনও ছেলে যখন কোনও মেয়েকে প্রথম দেখে, তার সম্পর্কে মতামত দেওয়ার আগে, অবশ্যই মেয়েদের ৫টি বিষয়ে চোখ রাখে। জেনে নিন সেই ৫টি জিনিস কী কী?

চোখ
যে কোনও মেয়ের সঙ্গে দেখা করার সময় ছেলেদের প্রথম মনোযোগ তার চোখের দিকে যায়। বিশেষ বিষয় হল অনেক ছেলেই শুধু চোখের দিকে তাকিয়ে মেয়েদের স্বভাব বোঝার চেষ্টা করে।

গলার স্বর
মেয়েদের কণ্ঠ ছেলেদের সবচেয়ে বেশি আকর্ষণ করে। নিউজিল্যান্ডে পরিচালিত এক সমীক্ষায় বলা হয়েছে, ছেলেরা প্রথমে মেয়েদের কণ্ঠ শুনে তাদের প্রতি আকৃষ্ট হয়।

আরও পড়ুন

হাসি
মেয়েদের হাসি দেখে অনেক ছেলেই আকৃষ্ট হয়। প্রথম দেখায় মেয়েটির হাসি কেমন সে দিকেই ছেলেদের নজর থাকে। যদি হাসি সুন্দর হয় তাহলে এক দেখাতেই ভালোবেসে ফেলবে। আর এই হাসির জন্য সে সবকিছু করতে রাজি থাকে।

ঠোঁট
ছেলেরাও কণ্ঠের পর মেয়েদের ঠোঁট লক্ষ্য করে। অনেক সময় ছেলেদের মেয়েদের হাসির প্রশংসা করতে দেখা গেছে। বিশেষ ব্যাপার হল অনেক ছেলে সেই হাসিতেই মন হারায়।

ব্যক্তিত্ব
সৌন্দর্যের পাশাপাশি ছেলেরা মেয়েদের ব্যক্তিত্ব এবং তাদের স্বভাবও লক্ষ্য করে। 

TAGS:
Advertisement