scorecardresearch
 

Durga Puja 2022 Make Up Looks: সবার মাঝে নজর কাড়বেন আপনিই, পুজোয় এভাবে মেকআপ করে লাগান তাক

দুর্গাপুজো থেকে দীপাবলি পর্যন্ত একের পর এক উৎসবে নারীরা আপ-টু-ডেট থাকতে পছন্দ করেন। বিশেষ করে দুর্গা পুজোয় মহিলারা তাদের পোশাক অনুযায়ী মেকআপ করতে পছন্দ করেন। তাই আজ আমরা আপনাদের জানাতে যাচ্ছি কিভাবে আপনি মেকআপ করে আপনার সৌন্দর্য বাড়াতে পারেন।

Advertisement
দুর্গাপুজো থেকে দীপাবলি পর্যন্ত একের পর এক উৎসবে নারীরা আপ-টু-ডেট থাকতে পছন্দ করেন দুর্গাপুজো থেকে দীপাবলি পর্যন্ত একের পর এক উৎসবে নারীরা আপ-টু-ডেট থাকতে পছন্দ করেন
হাইলাইটস
  • সব নারীই কমবেশি সাজতে-গুজতে এবং মেকআপ করতে ভালোবাসেন
  • এ জন্য নারীদের প্রতিদিন নতুন মেকআপ লুক ট্রাই করতে দেখা যায়

সব নারীই কমবেশি সাজতে-গুজতে এবং মেকআপ করতে ভালোবাসেন। এ জন্য নারীদের প্রতিদিন নতুন মেকআপ লুক ট্রাই  করতে দেখা যায়। ইতিমধ্যে উৎসবের মরসুম শুরু হয়েছে। সামনেই দুর্গা পুজো। এই সময় মহিলারা ঘোর গোছানোর পাশাপাশি নিজেদের পোশাক ও সাজগোজের  প্রস্তুতি নিয়েও পুরোদমে ব্যস্ত।

 

 

দুর্গাপুজো থেকে দীপাবলি পর্যন্ত একের পর এক উৎসবে নারীরা আপ-টু-ডেট থাকতে পছন্দ করেন। বিশেষ করে দুর্গা পুজোয়  মহিলারা তাদের পোশাক অনুযায়ী মেকআপ করতে পছন্দ করেন। তাই আজ আমরা আপনাদের জানাতে যাচ্ছি কিভাবে আপনি মেকআপ করে আপনার সৌন্দর্য বাড়াতে পারেন। 

দুর্গা পুজোর জন্য গ্লসি মেকআপ লুক ((Glossy Makeup Look For Durga Puja)
আপনার পোশাকের রঙ যদি হালকা হয়, তবে মেকআপের জন্যও হালকা রঙ বেছে নেওয়া উচিত। চেহারা হাইলাইট  করতে,  গোলাপী পরিবার থেকে একটি রঙ চয়ন করুন। এটি করলে আপনার মেকআপ লুক পোশাকটিকে খুব সুন্দরভাবে কমপ্লিমেন্ট করবে।  মেকআপ সম্পূর্ণ করতে আপনি ঠোঁটে গ্লস ব্যবহার করতে পারেন। 

ন্যুড মেকআপ ট্রাই করুন (Nude Makeup Look For Durga Puja)
আপনি যদি নো-মেকআপ লুক কেরি  করতে চান তবে আপনি এই ধরণের কিছু মেকআপ চেষ্টা করতে পারেন। এই ধরনের মেকআপ দেখতে খুব সফট এবং ক্লাসি। মনে রাখবেন যে ন্যুড মেকআপ করার জন্য রঙের শেড বেছে নেওয়ার সময় আপনাকে অবশ্যই আপনার ত্বকের টোনের যত্ন নিতে হবে।এর কারণ হল প্রতিটি ত্বকের টোনের জন্য ন্যুড রঙ এক নয়। একটি উজ্জ্বল এবং গাঢ় রঙের শাড়ি দিয়ে এই ধরনের মেকআপ চেষ্টা করুন।

লাল রঙে বোল্ড দেখাবে  (Red Bold Makeup Look For Durga Puja)
এই ধরনের মেকআপে খুব সাহসী এবং নজরকাড়া দেখায়। মেকআপে ফাইনাল টাচ  দিতে কপালে বড় সাইজের টিপও লাগাতে পারেন। আপনি যদি ঠোঁট লাল করে থাকেন তবে আপনার চোখের মেকআপ বাদামি রঙের রাখা উচিত। এতে করে আপনার লুক আরও আকর্ষণীয় হয়ে উঠবে। মনে রাখবেন আপনার ত্বকের টোন অনুযায়ী লাল রঙের লিপস্টিকের শেড বেছে নিন। এছাড়াও চোখের মেকআপ একটু হালকা রাখুন।

Advertisement

Advertisement