scorecardresearch
 

Phone Trick For Locked Mobile: পার্টনার পরকীয়া করছে, কীভাবে চেক করবেন? ফোন খোলার 'ডার্ক সিক্রেট' রইল

সঙ্গী প্রতারণা করছে কি না, তা পরীক্ষা করার জন্য গোপন ফোনের কৌশল প্রকাশ করেছেন এক মহিলা। অ্যালেক্স কুপারের 'কল হার ড্যাডি' পডকাস্টে, তিনি বলেছিলেন যে, তিনি তাঁর প্রেমিকের লক করা ফোনটি অনেকবার সহজেই পরীক্ষা করেছেন। আমেরিকান কলামিস্ট জনা হকিং তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের জিজ্ঞাসা করেছিলেন যে তাঁরা কখনও তাদের সঙ্গীর ফোন চেক করার প্রয়োজন অনুভব করেছে কিনা?

Advertisement
ফোন খোলার উপায়। প্রতীকী ছবি ফোন খোলার উপায়। প্রতীকী ছবি
হাইলাইটস
  • সঙ্গী প্রতারণা করছে কি না, তা পরীক্ষা করার জন্য গোপন ফোনের কৌশল প্রকাশ করেছেন এক মহিলা।
  • অ্যালেক্স কুপারের 'কল হার ড্যাডি' পডকাস্টে, তিনি বলেছিলেন যে, তিনি তাঁর প্রেমিকের লক করা ফোনটি অনেকবার সহজেই পরীক্ষা করেছেন।

সঙ্গী প্রতারণা করছে কি না, তা পরীক্ষা করার জন্য গোপন ফোনের কৌশল প্রকাশ করেছেন এক মহিলা। অ্যালেক্স কুপারের 'কল হার ড্যাডি' পডকাস্টে, তিনি বলেছিলেন যে, তিনি তাঁর প্রেমিকের লক করা ফোনটি অনেকবার সহজেই পরীক্ষা করেছেন। আমেরিকান কলামিস্ট জনা হকিং তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের জিজ্ঞাসা করেছিলেন যে তাঁরা কখনও তাদের সঙ্গীর ফোন চেক করার প্রয়োজন অনুভব করেছে কিনা? এর পরে লোকজন যেভাবে এটি করার পরামর্শ দিয়েছিল, সবাই একই চেষ্টা এবং পরীক্ষিত কৌশলগুলি প্রকাশ করেছিলেন। 

ওই মহিলা বলেন, '...তাহলে এটির একটি ভিডিও বানান' কীভাবে তাঁর এক বন্ধু তার প্রেমিক ফোন তোলার সঙ্গে সঙ্গে তার একটি ভিডিও তৈরি করত। এর পরে, তিনি ভিডিওগুলি মনোযোগ সহকারে দেখবেন এবং বোঝার চেষ্টা করবেন তার আঙ্গুলগুলি কীভাবে নড়ছে এবং পাসওয়ার্ড কী হতে পারে। এতে করে তিনি পাসওয়ার্ডও বের করেন।

'সহজে পাসওয়ার্ড ক্র্যাক' আরেক বন্ধু সহজভাবে তার সঙ্গীর প্রাক্তন বান্ধবীর নাম টাইপ করেছে এবং সে সহজেই পাসওয়ার্ডটি ক্র্যাক করেছে। শেষ পর্যন্ত সে তাঁর সঙ্গীকে ছেড়ে চলে যায়। জনার আরেক বন্ধু যে কৌশলটি করেছিল তা ছিল আশ্চর্যজনক। তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে থাকার সময়, সে তাঁকে তার অ্যাপল টিভিতে তার অ্যাপল আইডি যোগ করতে বলেছিল, এই সময় সে ভুলবশত সেই বাক্সে টিক দিয়েছিল যা তার iCloud অ্যাকাউন্টে তাঁর সমস্ত ফটোতে টিভিকে সম্পূর্ণ অ্যাক্সেসের অনুমতি দেয়। টিভির সাহায্যে মহিলাটি তাঁর ফোনে তার স্ত্রী সহকর্মীদের সঙ্গে তাঁর প্রেমিকের আপত্তিকর ছবি খুঁজে পায়।

জনা তাঁর আরেক বন্ধুর উদ্ধৃতি দিয়ে বলেছে যে, তাঁর প্রাক্তন প্রেমিক একবার অফিসে যাওয়ার সময় তার অ্যাপল ঘড়ি বাড়িতে রেখে গিয়েছিল এবং রিং বাজতে শুরু করার সঙ্গে সঙ্গে সে যখন এটি পরীক্ষা করেছিল, তখন সে কিছু টেক্সট মেসেজ দেখেছিল এই: যার কারণে সে বুঝতে পেরেছিল যে সে তার সঙ্গে প্রতারণা করছে। যেখানে একজন মহিলা তার সঙ্গীর ফোনের পাসওয়ার্ডে তার জন্ম তারিখ টাইপ করেছেন এবং সহজেই এটি অ্যাক্সেস করেছেন, তিনি ফোনে পর্ণ ভিডিও খুঁজে পেয়েছেন।

Advertisement

জনা বলেছেন যে, বেশিরভাগ লোকেরা তাদের সমস্ত অ্যাকাউন্টের জন্য একই পাসওয়ার্ড ব্যবহার করে। তাই আপনি যদি আপনার সঙ্গীর ফোন হ্যাক করতে চান তবে আপনি তার নেটফ্লিক্স বা অন্যান্য স্ট্রিমিং পরিষেবা অ্যাকাউন্ট ধার করতে পারেন। যার জন্য তাকে পাসওয়ার্ড দিতে হবে।

 

Advertisement