scorecardresearch
 

Relationship Tips: মেয়েদের একেবারেই পছন্দ নয় এই ধরনের ছেলে, বদলান নিজের ৩ অভ্যাস

Relationship Advice: যে মেয়েরা তাদের সম্পর্কের ব্যাপারে সিরিয়াস তারা সেটেলড এবং পরিণত ছেলেদের পছন্দ করে। তাই ছেলেরা যদি নিজেদের জীবনে ভালো সঙ্গী চান, তাহলে কিছু বদ অভ্যাস ত্যাগ করুন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মেয়েরা তাদের পুরুষ সঙ্গীর কিছু অভ্যাস একেবারেই পছন্দ করে না
  • তাদের নিজের জীবন থেকে ছুড়ে ফেলে দেয়

Male Partner Should Change These Habits: মেয়েরা তাদের জীবনে কিছু বেছে নেওয়ার আগে অনেকবার চিন্তাভাবনা করে, তারা সম্পর্কের বিষয়ে খুব ভেবেচিন্তে এগোয়। আপনি যখন কোনও ছেলেকে আপনার প্রেমিক বা পার্টনার করার কথা ভাবেন, তখন আপনি অবশ্যই তাদের অভ্যাসগুলি বিবেচনা করবেন। মেয়েদের এবং ছেলেদের স্বভাব খুব আলাদা, যা একে অপরের পছন্দ হওয়া উচিত। ছেলেরা যদি চায় তাদের জীবনে এমন একটি বিশেষ মেয়ে আসুক, তবে এর জন্য তাদের কিছু খারাপ অভ্যাস ত্যাগ করতে হবে, কারণ মেয়েরা তাদের পুরুষ সঙ্গীর কিছু অভ্যাস একেবারেই পছন্দ করে না এবং তাদের নিজের জীবন থেকে ছুড়ে ফেলে দেয়।

 

 

মেয়েরা ছেলেদের এই অভ্যাসগুলো অপছন্দ করে
ছেলেদের কিছু অভ্যাস তাঁর মহিলা সঙ্গীকে  বিরক্ত করে। ছেলেরা  যদি সেই বদ অভ্যাস না বদলায়, তাহলে সে অকারণে মেয়েদের মনে বিদ্বেষ তৈরি করে। তাই আজই এই অভ্যাসগুলো বদলান, নাহলে বিচ্ছেদের মুখে পড়তে হতে পারে।

মিথ্যা বলা পছন্দ করে না
মেয়েরা মিথ্যা বলা ছেলেদের একেবারেই পছন্দ করে না, কারণ তারা মিথ্যা একদমই সহ্য করে না। যে ছেলেরা প্রায়ই অজুহাত দেখায় বা কিছু কাজ করতে অস্বীকার করে, তাদের ওপর মহিলা সঙ্গীরা খুব রেগে যায়। যত তাড়াতাড়ি আপনি এই খারাপ অভ্যাস ছেড়ে দেবেন, সম্পর্কের জন্য ততটাই ভাল হবে।

স্বার্থপর ছেলেদের সঙ্গে সমস্যা
মেয়েরা সেই ছেলেদের সাথে কোন সম্পর্ক রাখতে চায় না, যারা শুধু নিজের কথা চিন্তা করে এবং তাদের মহিলা সঙ্গীর পছন্দ-অপছন্দকে উপেক্ষা করে। তাই আপনি যখন নিজের সঙ্গীর সাথে থাকবেন তখন শুধু নিজের কথা ভাববেন না।

Advertisement

যেসব ছেলেরা নেশা করে
যদিও আজকাল ছেলে-মেয়ে দুই পক্ষক মাদক সেবন করে, কিন্তু যে সব মেয়েরা সম্পর্কের ব্যাপারে সিরিয়াস তারা এমন বাজে নেশাগ্রস্ত ছেলেদের মোটেই পছন্দ করে না, কারণ সিগারেট আর মদ  ঘর ও সম্পর্ক দুটোই নষ্ট করে দিতে  পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement