scorecardresearch
 

Shiva Favourite Zodiac Sign: শিবের আশীর্বাদ থাকে এই ৪ রাশির উপর, পুজো করলেই ফল পাবেন

Shiva Favourite Zodiac Sign: লোকমতে, মহাদেবের পুজো করার সবচেয়ে বড় লাভ হল, এর ফলে পুজারী ভরপুর আত্মবিশ্বাস পান। যে কোনও কঠিন পরিস্থিতিতে আত্মবিশ্বাসই জয় ও হারের মধ্যে ফারাক গড়ে দিতে পারে। আর জ্যোতিষ মতে, নির্দিষ্ট ৪ রাশির জাতক জাতিকারা, কঠিন পরিস্থিতিতে মহাদেবের নাম স্মরণ করলে, আরও বেশি আত্মবিশ্বাসী, সাহসী ও বুদ্ধিমান হয়ে উঠবেন। মাথা ঠান্ডা রেখে প্রতিকূলতার মোকাবিলা করতে সক্ষম হবেন। 

Advertisement
শিবের আশীর্বাদ থাকে এই ৪ রাশির উপর শিবের আশীর্বাদ থাকে এই ৪ রাশির উপর
হাইলাইটস
  • ভগবান শিবের প্রাণপণ ভক্তের সংখ্যা নেহাত কম নয়। দেশ, কাল, যুগের গন্ডি পেরিয়ে, 'ভোলে বাবা'র মাহাত্ম্য কারও অজানা নয়।
  • অনেকেই জানেন না, নির্দিষ্ট কিছু রাশির প্রধান দেবতা হন শিব। অর্থাৎ এই রাশির জাতক জাতিকাদের উপর বরাবরই মহাদেবের কৃপা বজায় থাকে।
  • এমতাবস্থায় এই রাশির জাতক জাতিকারা শিবের নিয়মিত পুজো, প্রার্থনা করলে উপকৃত হন। শুধু তাই নয়। নিয়ম মেনে মহাদেবের পুজো অর্চনা করলে হাতেনাতে ফল পান এই রাশির জাতক জাতিকারা। 

Shiva Favourite Zodiac Sign: ভগবান শিবের প্রাণপণ ভক্তের সংখ্যা নেহাত কম নয়। দেশ, কাল, যুগের গন্ডি পেরিয়ে, 'ভোলে বাবা'র মাহাত্ম্য কারও অজানা নয়। অনেকেই জানেন না, নির্দিষ্ট কিছু রাশির প্রধান দেবতা হন শিব। অর্থাৎ এই রাশির জাতক জাতিকাদের উপর বরাবরই মহাদেবের কৃপা বজায় থাকে। এমতাবস্থায় এই রাশির জাতক জাতিকারা শিবের নিয়মিত পুজো, প্রার্থনা করলে উপকৃত হন। শুধু তাই নয়। নিয়ম মেনে মহাদেবের পুজো অর্চনা করলে হাতেনাতে ফল পান এই রাশির জাতক জাতিকারা। 

লোকমতে, মহাদেবের পুজো করার সবচেয়ে বড় লাভ হল, এর ফলে পুজারী ভরপুর আত্মবিশ্বাস পান। যে কোনও কঠিন পরিস্থিতিতে আত্মবিশ্বাসই জয় ও হারের মধ্যে ফারাক গড়ে দিতে পারে। আর জ্যোতিষ মতে, নির্দিষ্ট ৪ রাশির জাতক জাতিকারা, কঠিন পরিস্থিতিতে মহাদেবের নাম স্মরণ করলে, আরও বেশি আত্মবিশ্বাসী, সাহসী ও বুদ্ধিমান হয়ে উঠবেন। মাথা ঠান্ডা রেখে প্রতিকূলতার মোকাবিলা করতে সক্ষম হবেন। 

শিবের আশীর্বাদ ধন্য ৪ রাশি
বৃশ্চিক রাশি- এই রাশির অধিপতি মঙ্গল। আর সেই কারণে তাঁদের উপর শিবের বিশেষ আশীর্বাদ থাকে। এমনিতেই বৃশ্চিক রাশির জীবন অনেক ওঠানামার মধ্যে দিয়ে যায়। কিন্তু তা সত্ত্বেও, শিবের আশীর্বাদের কারণে ঠিক লড়াই করে ঘুরে দাঁড়ান এই রাশির জাতকরা। প্রতি সোমবার শিবলিঙ্গে জল অর্পণ করলে আত্মবিশ্বাস পাবেন বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা। 

আরও পড়ুন

মেষ রাশি- জ্যোতিষ মতে, মেষ রাশিরও অধিপতি মঙ্গল। ফলে এই রাশির জাতক জাতিকাদের উপরেও শিবের আশীর্বাদ বজায় থাকে। মেষ রাশির জাতকদের মধ্যে এমনিতেই আত্মবিশ্বাস থাকে। তবে পারিপার্শ্বিক পরিস্থিতির চাপে মাঝে মাঝে তা নড়ে যায়। এমতাবস্থায় এক মনে মহাদেবকে স্মরণ করলে মন শান্ত ও সাহসী হবে। 

কুম্ভ রাশি- কুম্বর রাশির অধিপতি শনি। এই রাশিতেও শিবের কৃপা থাকে। কুম্ভ রাশির জাতক-জাতিকারা নিয়মিত মহাদেবের পুজো করলে সুফল লাভ করবেন। 

Advertisement

মকর রাশি- ভগবান শিবের অন্যতম আশীর্বাদধন্য এই রাশি। এই রাশিরও অধিপতি শনি। ফলে মকর রাশির জাতক জাতিকাদের উপর শিবের কৃপা বজায় থাকে। প্রতি সোমবার শিবের পুজো করলে মকর রাশির মানুষরা সুফল লাভ করবেন। 

Advertisement