scorecardresearch
 

Chaitra Navaratri Lucky Rashi: চৈত্র নবরাত্রিতে ৩০ বছর পর একসঙ্গে এই তিনযোগ, ৩ রাশির ভাগ্যোদয়ের সূচনা

৩০ বছর পর চৈত্র নবরাত্রিj বিশেষ দিনে তৈরি হচ্ছে শুভ তিনটি যোগগুলি। এ সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে খুব লাভ হবে। কাদেরই বা ভাগ্যের দ্বার খুলবে, দেখুন।

Advertisement
চৈত্র নবরাত্রিতে ৩০ বছর পর একসঙ্গে এই তিনযোগ চৈত্র নবরাত্রিতে ৩০ বছর পর একসঙ্গে এই তিনযোগ

Chaitra Navaratri Lucky Rashi: ৯ এপ্রিল থেকে চৈত্র নবরাত্রি শুরু হচ্ছে। এই দিন থেকে শুরু হচ্ছে হিন্দু নববর্ষ সংবত বা বিক্রম সংবত। চৈত্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথিতে নতুন বছর বিক্রম সংবতকে স্বাগত জানানো হয়। মনে করা হয়, এই দিনে ব্রহ্মা সমগ্র বিশ্ব সৃষ্টি করেছিলেন। নববর্ষে তিনটি শুভ রাজযোগ তৈরি হবে। যা হল শশ রাজযোগ, অমৃত সিদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, শনি ও মঙ্গলের বিশেষ প্রভাব পড়বে সকল রাশির ব্যক্তিদের উপর।

৩০ বছর পর এই বিশেষ দিনে তৈরি হচ্ছে শুভ যোগ গুলি। এসময়ে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে খুব লাভ হবে। কাদেরই বা ভাগ্যের দ্বার খুলবে, দেখুন।

মেষ (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় থেকে আয়ের নতুন উৎস খুঁজে পাবেন আপনি। আর্থিক দিকে লাভ হবে। তাছাড়া নতুন ব্যবসা শুরু করতে পারেন, সেখানে অর্থ বিনিয়োগ করতে পারেন। তাতে মিলবে সফলতাও। তাছাড়াও আপনার ব্যাংক ব্যালেন্স বাড়বে, চাকরিতে কর্মরত ব্যক্তিদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর (Capricorn)
মকর রাশির ব্যক্তিদের খুব ভালো সময়। আপনি নতুন যানবাহন কিনতে পারেন। তাছাড়া আপনার সঙ্গে আপনার পরিবারের শুভ সম্পর্ক থাকবে। আপনি যদি রাজনীতির সঙ্গে যুক্ত থাকেন তাহলে আপনার জীবনে খুব ভালো সময় । সম্মান ও প্রতিপত্তি বাড়বে। আপনার ব্যক্তিত্বের বিকাশ ঘটবে। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। আপনার সাহস ক্রমশ বাড়তে থাকবে। মানসিক চাপ অনেক কমে যাবে। এসময় চাকরির জন্য বাইরে কোথাও যেতে হতে পারে আপনাকে।

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকারা কর্মজীবন থেকে ব্যবসায় খুব শুভ সময় শুরু হবে। ব্যবসায় খুব সফলতা অর্জন করতে পারবেন। চাকরিজীবীদের পদোন্নতি সময় শুরু হবে। এসময় কাজের জায়গায় আপনার সম্মান বাড়তে থাকবে। ভবিষ্যতের অর্থ এখন থেকে সঞ্চয় করতে পারেন। স্টক মার্কেট, বাজি, লটারির ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তি হবে আপনার। নতুন সম্পত্তি কিনতে পারেন। তাছাড়া পরিবারের সঙ্গে ভালো থাকতে পারবেন। ধর্মীয় বা শুভ কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। এই রাশির জাতক জাতিকারা ব্যবসায়ে খুব সফলতা অর্জন করতে পারবেন। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন।

Advertisement

 

Advertisement