scorecardresearch
 

Rashifal March 2024: ২০০ বছর পরে একসঙ্গে ৩ রাজযোগ, মার্চেই ভাগ্যের চাকা ঘুরতে চলেছে ৩ রাশির

Rashifal March 2024: মঙ্গল উচ্চরাশিতে মকরে থেকে পঞ্চ মহাপুরুষ যোগের অন্যতম রুচক রাজযোগ তৈরি করবে। আর মীন রাশিতে প্রবেশ করবে শুক্র। যা মালব্য রাজযোগ তৈরি করবে। প্রায় ২০০ বছর পরে একসঙ্গে এই রাজযোগ তৈরি হচ্ছে। এই রাজযোগের শুভপ্রভাবে তিন রাশির ভাগ্য একসঙ্গে ফিরবে।

Advertisement
মার্চেই ভাগ্যোদয় ৩ রাশির মার্চেই ভাগ্যোদয় ৩ রাশির

Rashifal March 2024: মার্চ মাসে তৈরি হচ্ছে তিনটি রাজযোগ। তাতেই ভাগ্যের চাকা ঘুরে যাবে তিন রাশির। জ্যোতিষবিদরা জানিয়েছেন, প্রায় ২০০ বছর পরে একই সঙ্গে তৈরি হচ্ছে তিনটি রাজযোগ। জ্যোতিষ অনুযায়ী মার্চ মাসে কুম্ভ রাশিরে উপস্থিত শনি শশ মহাপুরুষ রাজযোগ তেরি করবে। মঙ্গল উচ্চরাশিতে মকরে থেকে পঞ্চ মহাপুরুষ যোগের অন্যতম রুচক রাজযোগ তৈরি করবে। আর মীন রাশিতে প্রবেশ করবে শুক্র। যা মালব্য রাজযোগ তৈরি করবে। প্রায় ২০০ বছর পরে একসঙ্গে এই রাজযোগ তৈরি হচ্ছে। এই রাজযোগের শুভপ্রভাবে তিন রাশির ভাগ্য একসঙ্গে ফিরবে।

বৃষ (Taurus)

এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হবে। গত কয়েকদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে। সমাজে সম্মান বাড়বে। অর্থনৈতিক পরিস্থিতি সত্যিই ট্র্যাকে ফিরে আসতে শুরু করবে। কর্মজীবনে উন্নতির নতুন সুযোগ আসবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হতে পারে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে সুখবর শুনতে পাবেন।

আরও পড়ুন

মিথুন (Gemini)

মার্চ মাস এই রাশির জাতক ও জাতিকাদের জন্য খুব শুভ। রাজযোগে কিছু সমস্যার সমাধান হবে। আদালতের কাজে সাফল্য আসবে। চাকরিতে পরিবর্তন করতে পারবে। বড় পদে অধিষ্ঠিত হওয়ার সুযোগ তৈরি হবে। যারা চাকরির পরীক্ষা দিচ্ছে তারা কাজে সাফল্য পাবে।

মকর (Capricorn)

এই রাশির জাতকরা তিনটি রাজকীয় যোগের সুবিধে পাবেন। মঙ্গল এই রাশিতে আসবে এবং উচ্চ রাশির। বিয়ের সমস্যা যাদের থাকবে তাদের সমস্যা মিটে যাবে। আত্মবিশ্বাস ফিরে পাবে। এই রাশির জাতক ও জাতিকাদের আর্থিক অবস্থার পরিবর্তন হবে। হাতে প্রচুর টাকা আসতে পারে। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। ব্যবসায় সাফল্য পাবেন। দূর ভ্রমণের যোগ রয়েছে। চাকরিজীবীরাও কাজে উন্নতি করতে পারবে।

Advertisement

 

Advertisement