scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৭ মার্চ, ২০২৪: স্বাস্থ্য ভালো থাকবে

মানসিক সম্পর্কের প্রতি সংবেদনশীল হবে। আত্মীয়দের সঙ্গে ভ্রমণের সুযোগ আসবে। মনে যা আছে তাই বলতে পারবে। প্রিয়জনকে আকর্ষণীয় উপহার দেবেন।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • কর্মক্ষেত্রে সহযোগিতা থাকবে
  • সমস্ত সেক্টরে স্কিমগুলি গতি পাবে

ধনু- বাণিজ্যিক কাজে সাফল্য পাবেন। লক্ষ্যের দিকে দ্রুত এগিয়ে যাবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আনবে। কর্মজীবন ও ব্যবসায় সৌভাগ্য বৃদ্ধি পাবে। লাভ ও প্রভাব বাড়তে থাকবে। বিষয়গুলো অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করা হবে। ক্রেডিট প্রভাব বৃদ্ধি হবে. প্রিয়জনের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। সবার আস্থা জয় করতে সক্ষম হবে। বন্ধুদের সমর্থন থাকবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো গুরুত্ব পাবে। কাজে প্রতিযোগিতা বাড়বে। আলোচনায় ফলপ্রসূ হবে। পেশাগত প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা ভালো। ফলাফল নিয়ে উত্তেজিত হবে।


অর্থলাভ- অর্থনৈতিক অগ্রগতি অব্যাহত থাকবে। লাভের পরিমাণ বৃদ্ধি পাবে। মেধা ও ব্যবস্থাপনার উন্নতি হবে। চমৎকার কর্মক্ষমতা বজায় রাখা হবে. বিজয়ের অনুভূতি বাড়বে। মধুর আচরণে গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করবেন। সম্পদের বৃদ্ধি হবে। চুক্তি এবং চুক্তি করা হবে. কাঙ্খিত সাফল্য সম্ভব। ব্যবসায়িক কাজে এগিয়ে থাকবেন। লাভ বাড়বে। সাফল্যের চিহ্ন সর্বত্র। সক্রিয়তা বাড়াবে। বিভিন্ন বিষয়ে গতি আসবে। সবাই সহযোগিতা করবেন। সাহস বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- মানসিক সম্পর্কের প্রতি সংবেদনশীল হবে। আত্মীয়দের সঙ্গে ভ্রমণের সুযোগ আসবে। মনে যা আছে তাই বলতে পারবে। প্রিয়জনকে আকর্ষণীয় উপহার দেবেন। তার অবস্থান জোরালোভাবে উপস্থাপন করবেন। প্রেম-ভালোবাসার প্রচেষ্টার ওপর জোর দেওয়া হবে। সম্মান বজায় রাখবে। বাক-আচরণে উন্নতি হবে।


স্বাস্থ্য মনোবল- রুটিন ভালো থাকবে। পরিকল্পনা এগিয়ে নেওয়া হবে। স্বাস্থ্য ভালো থাকবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: 2, 3 এবং 9
শুভ রং: আপেল সবুজ
আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ আইটেম দান করুন।

Advertisement