scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৮ মার্চ, ২০২৪: ঋণ লেনদেন এড়িয়ে যাবে

বন্ধুরা কাছের মানুষের সুখ বাড়াবে। একে অপরকে সহযোগিতা করবে। বিশ্বাস ও আস্থায় সম্পর্ক মজবুত হবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে।

Advertisement
dhanu dhanu
হাইলাইটস
  • কর্মক্ষেত্রে সহযোগিতা থাকবে
  • সমস্ত সেক্টরে স্কিমগুলি গতি পাবে

ধনু- কর্মজীবন ও ব্যবসায় সম্পর্ক মজবুত হবে। বন্ধু ও সহকর্মীদের সঙ্গে বেড়াতে যাবেন। উপকারী কার্যক্রম ও পরিকল্পনা বাস্তবায়ন বৃদ্ধি করবে। কাজ সম্প্রসারণের উপর জোর রাখবে। সহকর্মী ও বন্ধুদের সমর্থন থাকবে। পরিস্থিতির ওপর নিয়ন্ত্রণ বাড়াবে। শৃঙ্খলার সাথে কাজ করবে। বিভিন্ন অর্জন জোরদার হবে। বাণিজ্যিক সুযোগ পুঁজি করা হবে. এটি অর্জন বাড়ানোর সময়। চিত্তাকর্ষক ফলাফল দ্বারা উত্তেজিত হবে. অর্থনৈতিক ব্যবস্থাপনা ভালো থাকবে। আয়-ব্যয় বাড়বে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা গতি পাবে।

আর্থিক সুবিধা- আপনি আপনার পড়াশোনায় পরিশ্রমী থাকবেন। ঋণ লেনদেন এড়িয়ে যাবে। কর্মজীবন ও ব্যবসায় উন্নতির পরিস্থিতি তৈরি হবে। অর্থনৈতিক অগ্রগতির দিকে নজর দেবে। কাজে বেশি বেশি সময় দেবে। চাকরি ও ব্যবসায় প্রচুর পরিশ্রম করতে হবে। কাজের শক্তি ভালো থাকবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। বিভিন্ন বিষয়ে সম্প্রীতি বাড়বে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। পেশাগত স্বার্থে সফল হবেন। কর্ম পরিকল্পনায় গতি আসবে। যৌক্তিকতা বজায় রাখবে।


প্রেমের বন্ধুত্ব- বন্ধুরা কাছের মানুষের সুখ বাড়াবে। একে অপরকে সহযোগিতা করবে। বিশ্বাস ও আস্থায় সম্পর্ক মজবুত হবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। বেড়াতে যাবেন আর বিনোদনে। প্রিয়জনের সামনে গুরুত্বপূর্ণ কথা বলবেন। উৎসাহ বজায় রাখবে। আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন। মন খুশি থাকবে।


স্বাস্থ্য, মনোবল- কার্যকলাপ এবং মিথস্ক্রিয়া বৃদ্ধি করবে। সংবেদনশীলতা থাকবে। লক্ষ্যবস্তুতে নজর রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে। ভারসাম্য বজায় রাখবে। মনোবল থাকবে উঁচুতে।
ভাগ্যবান সংখ্যাঃ ১ ও ৩

শুভ রং: চেরি লাল

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীজীর পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। দান এবং হলুদ আইটেম ব্যবহার বৃদ্ধি. আরামদায়ক হন।

Advertisement
Advertisement