scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৭ এপ্রিল, ২০২৪: সিস্টেমের উপর আস্থা রাখবেন

সম্পর্কের উন্নতি হবে। বন্ধু ও সহকর্মীরা সাহায্য করবে। সম্প্রীতি বজায় রাখবে। সহযোগিতায় এগিয়ে যাবে। ঘটনাস্থলে আলোচনা হবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- কঠোর পরিশ্রমে ফল পাবেন। পেশাদাররা স্মার্টনেস বজায় রাখবেন। সতর্কতা এবং সতর্কতা মসৃণ কর্মক্ষমতা বজায় রাখবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবেন। ভদ্রভাবে কাজ করবে। খরচ ও লেনদেনের দিকে নজর দেবেন। ঈমান অটুট থাকবে। অংশীদারিত্বের প্রচেষ্টা শক্তিশালী হবে। ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে কাজ করবেন। কাজ সক্রিয়ভাবে সম্পন্ন করা হবে। যুক্তি বজায় রাখবে। নিরলসভাবে কাজে মনোনিবেশ করবে। প্রলুব্ধ হবে না। অপ্রয়োজনীয় হস্তক্ষেপ এড়াবে। পেশাগত ব্যবসা স্বাভাবিক থাকবে। অভিজ্ঞদের কথা শুনবেন।


আর্থিক সুবিধা - কর্মরত ব্যক্তিরা কার্যকর থাকবেন। সেবার মনোভাব নিয়ে এগিয়ে যাবে। সিস্টেমের উপর আস্থা রাখবে। নিয়ম উপেক্ষা করা এড়িয়ে চলুন। আদেশের উপর জোর দেওয়া হবে। সামর্থ্য অনুযায়ী দায়িত্ব নেবে। অভিনয় দেখে মুগ্ধ হবেন সবাই। পরিশ্রমী হবে। যুক্তিগুলি সত্যকে জোর দেবে। আপনি ইতিবাচক প্রস্তাব পাবেন। কর্ম ও ব্যবসায় সমন্বয় বজায় থাকবে। কাজে সময় দেবে। পেশা ও ব্যবসা ভালো যাবে। অভিজ্ঞদের কথা শুনবেন। কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। নীতিমালা মেনে চলবেন।

প্রেমের বন্ধুত্ব- সম্পর্কের উন্নতি হবে। বন্ধু ও সহকর্মীরা সাহায্য করবে। সম্প্রীতি বজায় রাখবে। সহযোগিতায় এগিয়ে যাবে। ঘটনাস্থলে আলোচনা হবে। সম্পর্কের মধ্যে স্বচ্ছতা বাড়বে। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো এড়াবেন। মহত্ত্ব দেখাবে। বন্ধুদের সঙ্গ মনোবল বাড়াবে। তথ্যের আদান-প্রদান বাড়বে।

স্বাস্থ্য মনোবল- লেনদেনে সতর্কতা বাড়ান। সেবা খাতে সময় ব্যবস্থাপনা অবলম্বন করুন। শারীরিক রোগ ও ত্রুটি দেখা দিতে পারে। স্বাস্থ্যের প্রতি সংবেদনশীল হবেন। মনোবল বজায় রাখুন।
শুভ সংখ্যা: 7, 8 এবং 9

শুভ রং: গুড়

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। পবনসুত হনুমানজীর দর্শন করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। তর্ক এড়িয়ে চলুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement