scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৯ এপ্রিল, ২০২৪: সম্প্রীতি বজায় রাখবে

পরিবারে শুভভাব থাকবে। কাছের মানুষদের সাথে নিয়ে যাবে। সম্প্রীতি বজায় রাখবে। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। প্রিয়জনের আস্থা বজায় রাখবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- ব্যক্তিগত বিষয়ে শিথিলতা দেখাবেন না। ডায়েট এবং প্রতিদিনের রুটিনে মনোযোগ দেবেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে তৎপরতা থাকবে। সবাইকে সম্মান করবে। অংশীদারিত্বের প্রচেষ্টা বাড়বে। শিল্প ব্যবসায় ফলপ্রসূ হবে। স্থিতিশীলতা জোরদার হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। কাছের মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। বন্ধুরা সাহায্য করবে। নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। জমি ও ভবন সংক্রান্ত বিষয়ে তৎপরতা থাকবে। দায়িত্বশীলদের সঙ্গে দেখা করতে সময় লাগবে। দ্বিধা কম হবে।

আর্থিক সুবিধা - শিল্প দক্ষতা বৃদ্ধি করবে। পরিকল্পনা ত্বরান্বিত করবে। সিস্টেম এবং লক্ষ্যগুলিতে ফোকাস থাকবে। শিল্প ব্যবসায় স্থান বজায় রাখবে। সম্মিলিত প্রচেষ্টা চালাবে। কাজে বেশি বেশি সময় দেবে। লাভের দিকে নজর দেবে। দায়িত্ব পালন করবে। গুরুত্বপূর্ণ আলোচনায় উত্তেজিত হবেন। কাজের ইতিবাচকতার সুবিধা নেবেন। ব্যবসায় অতিরিক্ত উদ্যম এড়াবেন। কাজ পেন্ডিং এড়াবে। পেশাগত সম্পর্ক মজবুত হবে।


প্রেমের বন্ধুত্ব- পরিবারে শুভভাব থাকবে। কাছের মানুষদের সাথে নিয়ে যাবে। সম্প্রীতি বজায় রাখবে। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। প্রিয়জনের আস্থা বজায় রাখবে। পরিবারে শুভভাব থাকবে। সবার প্রতি সহযোগিতা ও সমর্থনের মনোভাব থাকবে। মহানুভবতা দেখাবে। সম্পর্ক ঘনিষ্ঠ হবে।


স্বাস্থ্য মনোবল- বড় লক্ষ্য বজায় রাখবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। কাছের মানুষদের সাথে সংযোগ করে এগিয়ে যাবে। খাবার ভালো হবে। স্বাস্থ্যের ব্যাপারে আপস করবে না। মনোবল অটুট থাকবে।
ভাগ্যবান সংখ্যা: 4, 6 এবং 8

শুভ রং: বেগুনি

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। আলংকারিক আইটেম এবং মিষ্টি অফার. সতর্কতা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement