scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২০ এপ্রিল, ২০২৪: বন্ধুরা সহযোগিতা করবে

কাছের মানুষের সাথে কথা বলার সময় নম্রতা বজায় রাখবে। কাঙ্খিত তথ্য সম্ভব। প্রেমের সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। আবেগগত বিষয়গুলো গতিশীল থাকবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- গুরুত্বপূর্ণ কাজগুলো আজই শেষ করার চেষ্টা চালিয়ে যান। বিলম্ব এবং অসতর্কতার কারণে কাজ অমীমাংসিত থাকতে পারে। থাকবো. পরিকল্পনা ত্বরান্বিত করবে। অংশীদারি সাফল্য এনে দেবে। ব্যবস্থাপনার কাজ করা হবে। ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে। পেশাদারিত্ব ও লাভ বাড়বে। সম্পর্ক মজবুত করবে। প্রয়োজনীয় কাজে গতি আনা হবে। নেতৃত্বের প্রচেষ্টায় আরও ভাল হবে। কর্মদক্ষতা জোরদার হবে। সম্প্রীতি বজায় রাখবে। আপনি বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচক ফলাফল পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। অর্জনে উত্তেজিত হবে।

অর্থলাভ- কেরিয়ার ব্যবসা বৃদ্ধি পাবে। বিভিন্ন বিষয়ে স্থিতিশীলতা থাকবে। জমি ও ভবন সংক্রান্ত বিষয়ে করা হবে। চাকরিতে ভালো হবে। অর্থনৈতিক বিষয়ে আগ্রহ বাড়বে। অংশীদারিত্ব বাড়ানোর চেষ্টা থাকবে। ব্যবসায়িক কাজে ভারসাম্য বজায় থাকবে। টেকসইতার উপর জোর রাখবে। ধৈর্য ধরে কাজ করবে। সংগঠিত প্রচেষ্টা ফলপ্রসূ হবে। লাভের শতাংশ উন্নত হবে। মঙ্গল বজায় রাখবে। প্রত্যাশা পূরণ হবে. রুটিন ভালো রাখবে।

প্রেমের বন্ধুত্ব- কাছের মানুষের সাথে কথা বলার সময় নম্রতা বজায় রাখবে। কাঙ্খিত তথ্য সম্ভব। প্রেমের সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। আবেগগত বিষয়গুলো গতিশীল থাকবে। বন্ধুরা সহযোগিতা করবে। বন্ধুদের সাহায্য পাবেন। আমার প্রিয়ার সাথে দেখা হবে। কথা বলার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। আভিজাত্য বজায় রাখবে। আত্মীয়দের সহযোগিতা পাবেন। সম্পর্ক বাড়বে।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিগত কাজে উন্নতি হবে। সুখ ভাগাভাগি করবে। সুযোগ-সুবিধা বাড়বে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। স্বাস্থ্য সমস্যা দূর হবে। সততা বজায় রাখবে।
শুভ সংখ্যা: 2, 5 এবং 8

শুভ রং: নীলা-সদৃশ

আজকের প্রতিকার: বিচারপতি শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন। দায়িত্ব পালন করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement