scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৭ এপ্রিল, ২০২৪: স্বাস্থ্যের উন্নতি হবে

প্রেম এবং স্নেহের বিষয়ে উত্সাহী হবেন। সবাই খুশি এবং মুগ্ধ হবে। সবাইকে নিয়ে একসাথে যাব। আবেগ আরও ভালভাবে প্রদর্শিত হবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- পেশাগত বিষয়ে বড় ভাবনা বজায় রাখবেন। আপনি আকর্ষণীয় অফার পাবেন। কাজ এবং সিস্টেমের উপর ফোকাস বজায় রাখবে। ব্যবস্থাপনা বিষয়গুলো নিয়ন্ত্রণে রাখবে। লাভের শতাংশের উন্নতি হবে। ব্যবসায়িক চুক্তি অনুকূলে করা হবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। ট্যালেন্ট শোতে এগিয়ে থাকবে। কাজের সম্পর্কের সহজতা বাড়বে। কর্মজীবন ও ব্যবসায় সুযোগ বাড়বে। পৈতৃক বিষয়ে উন্নতি হবে। সৌভাগ্যের যোগাযোগ থাকবে। সরকারের সহযোগিতা পাবেন। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। ব্যবস্থাপনা বিষয় সম্পন্ন করবে। সবাইকে সাথে নিয়ে যাবে।


আর্থিক লাভ- দ্রুত অগ্রগতি হবে। লাভের শুভ লক্ষণ রয়েছে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনায় প্রভাব বজায় রাখবে। বাণিজ্যিক বিষয় বাড়বে। থাকবে অভিজ্ঞ লোকদের সঙ্গ। আপনি পছন্দসই অফার পাবেন। দায়িত্বশীলদের সঙ্গে যোগাযোগ বাড়বে। প্রস্তাবগুলো সমর্থন পাবে। কাজে গতি থাকবে। লক্ষ্যে ফোকাস রাখবে। সহকর্মীরা সহযোগিতা করবেন। বিভিন্ন প্রচেষ্টা ফল দেবে। অভিনয় দেখে মুগ্ধ হবেন সবাই।


প্রেমের বন্ধুত্ব- প্রেম এবং স্নেহের বিষয়ে উত্সাহী হবেন। সবাই খুশি এবং মুগ্ধ হবে। সবাইকে নিয়ে একসাথে যাব। আবেগ আরও ভালভাবে প্রদর্শিত হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে। প্রিয়জনের সাথে দেখা হবে। প্রিয়জনের সমর্থন বাড়বে। পরিবারে সুখ থাকবে। মনের কথা শুনবে। সম্পর্ক অনুকূল থাকবে।

স্বাস্থ্য, মনোবল ও আত্মবিশ্বাস বজায় থাকবে। বিনা দ্বিধায় কাজ করবে। সম্প্রীতি বাড়বে। স্বচ্ছতা বজায় রাখবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মনোবল বাড়বে।

ভাগ্যবান সংখ্যা: 3 6 8 9

শুভ রং: ময়ূর পালক
আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। শনি সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। নবগ্রহের পূজা। দায়িত্বশীল থাকুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement