scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৭ মার্চ, ২০২৪: আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে

মানসিক ভারসাম্য বৃদ্ধি পাবে। সাক্ষাৎ করতে আগ্রহী হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। সক্রিয়তা বাড়াবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- পরিবারের সদস্যরা তাদের সমর্থন বজায় রাখবে। সম্পর্কের ক্ষেত্রে প্রভাবশালী হবেন। আপনার লোকেদের সাথে যোগাযোগ এবং যোগাযোগের সুযোগ থাকবে। ভাগ্য উন্নতির সুযোগ তৈরি করবে। পরিকল্পনায় গতি আসবে। বাণিজ্যিক বিষয়গুলো সমাধান করা হবে। শালীনতা ও বিচক্ষণতা বজায় রাখবে। বিশ্বাস ও বিশ্বাস বৃদ্ধি পাবে। লাভের প্রভাব বৃদ্ধি পাবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে যুক্ত হবেন। বাধা আপনা আপনি দূর হয়ে যাবে। শারীরিক সমস্যা কমবে। আপনি আনন্দদায়ক তথ্য পেতে পারেন. জনকল্যাণে কাজ করবে। লাভের শতাংশ বাড়তে থাকবে।


আর্থিক লাভ- সব ক্ষেত্রেই ইতিবাচকতা থাকবে। সাফল্যের নতুন পথ তৈরি হবে। সবাই সহযোগিতা করবেন। উচ্চ শিক্ষার উন্নতি হবে। ব্যবসা বাড়বে। কাজ করার ক্ষমতা ভালো থাকবে। আপনি আকর্ষণীয় সুযোগ পাবেন। যোগাযোগ যোগাযোগ সুবিধা গ্রহণ করবে. শৃঙ্খলা ও ব্যবস্থাপনা বাড়বে। সুসংবাদ পাবেন। ক্রেডিট বাড়বে। নতুন অর্জন অব্যাহত থাকবে। অভিজ্ঞদের কাছ থেকে সহযোগিতা ও পরামর্শ পাবেন। অভিযোজন বাড়তে থাকবে।


প্রেম, বন্ধুত্ব- সম্পর্কের মধ্যে স্বাচ্ছন্দ্য থাকবে। পারস্পরিক সম্প্রীতি বজায় রাখবে। আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে। মনের বিষয়গুলো শক্তি পাবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। প্রেমে মঙ্গল বাড়বে। বন্ধুদের সাথে দেখা হবে। আপনি পছন্দসই অফার পাবেন। পরিবারে শুভভাব থাকবে। আপনার মতামত প্রকাশ করতে সক্ষম হবে. সম্পর্কের উন্নতি ঘটবে।


স্বাস্থ্য মনোবল- মানসিক ভারসাম্য বৃদ্ধি পাবে। সাক্ষাৎ করতে আগ্রহী হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। সক্রিয়তা বাড়াবে।

ভাগ্যবান সংখ্যা: 2 5 8 এবং 9
শুভ রং: ময়ূর পালক
আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। দান করুন এবং সবুজ জিনিস ব্যবহার করুন। ঐশ্বরিক স্থানে যান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement