scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৯ মার্চ, ২০২৪: সম্পর্ক মজবুত হবে

সবার খেয়াল রাখবে। আপনি আপনার অনুভূতি বন্ধুদের কাছে প্রকাশ করতে সক্ষম হবেন। প্রিয়জন খুশি হবে। লাভবার্ডরা নিজেদের গ্রুম করতে সক্ষম হবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ - ভাগ্য এবং ব্যবস্থাপনার সমন্বয় সকল বিষয়ে উন্নতি নিশ্চিত করবে। ধর্ম, বিশ্বাস ও আধ্যাত্মিকতা শক্তি পাবে। ভ্রমণ ও বিনোদনমূলক কাজে উৎসাহ দেখাবে। আলোচনা ও সংলাপে বিশিষ্টভাবে জড়িত থাকবেন। আয় বৃদ্ধি ভালো হবে। শিক্ষার ওপর জোর দেওয়া হবে। কাজের প্রতি মনোযোগ বাড়বে। সর্বোত্তম প্রচেষ্টায় সবাইকে মুগ্ধ করবে। দ্বিধা দূর হবে। গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জনে সফল হবেন। বিভিন্ন কাজে গতি আনবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। সবাইকে কানেক্ট করতে সফল হবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে।

অর্থলাভ- কাজে গতি আসবে। আপনি সর্বত্র সাফল্য পাবেন। সাহস, সাহসিকতা ও সক্রিয়তার সাথে কাজ করবে। সব ক্ষেত্রে প্রভাবশালী হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। পদ, প্রতিপত্তি ও সুযোগ বৃদ্ধি পাবে। গতি বজায় রাখবে। তাড়াহুড়ো করবেন না। বেড়াতে যেতে পারেন। নম্রতা বজায় রাখুন। ব্যবসা সম্প্রসারণে মনোযোগী হবেন ব্যবসায়ীরা। পেশাগত সহযোগিতার অনুভূতি থাকবে। সাফল্যের শতাংশ বেশি হবে। যোগাযোগের যোগাযোগ আরও ভাল হবে।


প্রেমের বন্ধুত্ব- সবার খেয়াল রাখবে। আপনি আপনার অনুভূতি বন্ধুদের কাছে প্রকাশ করতে সক্ষম হবেন। প্রিয়জন খুশি হবে। লাভবার্ডরা নিজেদের গ্রুম করতে সক্ষম হবে। ভালো খবর শেয়ার করবেন। বন্ধুত্ব ঘনিষ্ঠ হবে। প্রেমে আনন্দের মুহূর্ত থাকবে। আবেগের দিকটি শক্তিশালী থাকবে। সম্পর্ক মজবুত হবে। বন্ধদের সর্বোচ্চ সময় দেওয়ার চেষ্টা করা হবে।


স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাস উচ্চ থাকবে। উৎসবমুখর পরিবেশ থাকবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। স্বাস্থ্যের উন্নতি হবে। কথাবার্তা ও আচরণে উন্নতি হবে। পরিবেশে অনুকূলতা বৃদ্ধি পাবে।

ভাগ্যবান সংখ্যা: 2 4 6 এবং 8

শুভ রং: নীল

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। প্রসাদ হিসাবে মিষ্টি বিতরণ। লাল চুনরি অফার করুন। ধর্মীয় স্থানে যান। সাহায্য বজায় রাখুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement