scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৩০ মার্চ, ২০২৪: কাঙ্খিত পদ ও প্রতিপত্তি পাবেন

প্রেমের সম্পর্কের মধ্যে আপনার কথাবার্তা এবং আচরণ বজায় রাখবে। একে অপরকে সহযোগিতা করবে। বড়দের সঙ্গ থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- কাজের সম্পর্কের উন্নতি অব্যাহত থাকবে। ক্ষমতা ও ব্যবস্থাপনার ঘনিষ্ঠতা বজায় রাখবে। পেশাগত কাজে গতি আসবে। আর্থিক লেনদেনে সফল হবেন। সামর্থ্য অনুযায়ী কাজ করবে। বাধা আপনা আপনি দূর হয়ে যাবে। পৈতৃক প্রচেষ্টায় ভাল পারফরম্যান্স অব্যাহত থাকবে। কাজ ও ব্যবসায় উন্নতি হবে। ব্যবস্থার উপর জোর রাখবে। বাজেটের দিকে নজর দেওয়া হবে। পরিকল্পনার পর খরচ হবে। শৈল্পিক দক্ষতা বৃদ্ধি পাবে। স্বাচ্ছন্দ্য এবং ভারসাম্য বজায় রাখা হবে। কাজের সম্প্রসারণের একটি রূপরেখা তৈরি করবে। ইন্টারভিউতে চিত্তাকর্ষক হবে।
আর্থিক সুবিধা- প্রশাসনিক বিষয়ে গতি আনবে। ব্যবসায়ীরা উন্নতি ও সমৃদ্ধিতে উজ্জীবিত হবেন। কাঙ্খিত পদ ও প্রতিপত্তি পাবেন। সিনিয়রদের আস্থা অর্জন করবেন। পৈতৃক বিষয়ের উপর জোর দেবে। যোগ্যতা ও অভিজ্ঞতার মাধ্যমে লক্ষ্য অর্জন করা হবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। পরিকল্পনা গতি পাবে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা করা হবে। আলোচনায় ফলপ্রসূ হবে। ব্যবসায়িক কর্মকাণ্ডে ভালো ফল পাওয়া যাবে। আর্থিক লাভ কার্ডে হবে। বিষয়টি যথাযথভাবে উপস্থাপন করবেন।


প্রেমের বন্ধুত্ব- প্রেমের সম্পর্কের মধ্যে আপনার কথাবার্তা এবং আচরণ বজায় রাখবে। একে অপরকে সহযোগিতা করবে। বড়দের সঙ্গ থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। গুরুত্বপূর্ণ পয়েন্ট রাখতে সক্ষম হবেন। সম্পর্কের ক্ষেত্রে আভিজাত্য বজায় থাকবে। কাছের মানুষ খুশি হবে। পরিবারের সাথে আনন্দের সময় ভাগাভাগি করবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য এবং ভারসাম্য বৃদ্ধি পাবে।
স্বাস্থ্য মনোবল- অবস্থানের প্রভাব বৃদ্ধি পাবে। সবাই সহযোগিতা করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিস্থিতি ইতিবাচক থাকবে। সুখ ও সম্প্রীতি বৃদ্ধি পাবে।

ভাগ্যবান সংখ্যা: 3 5 8

শুভ রং: নীল

আজকের প্রতিকার: মহাওয়ারের সময় হনুমানজির পূজা করুন। শনিদেবকে স্মরণ করতে থাকুন। নিজের প্রতি মনোযোগ দিন। উৎসাহ বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement