scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৮ এপ্রিল, ২০২৪: আজ গুরুত্বপূর্ণ বিষয়ে ধৈর্য ধরুন

আত্মীয়রা সাহায্য করবে। শিক্ষা ও পরামর্শের ভিত্তিতে কাজ করবে। প্রিয়জনের কথা মনোযোগ দিয়ে শুনবেন।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর - সতর্কতার সাথে এগিয়ে যাবেন। পরিবারের সদস্যদের পরামর্শ নেবেন। জরুরি অবস্থার সম্ভাবনা। পরিবারে শুভ কাজ হবে। ভদ্র থাকবেন। আপনি পরিবার এবং কাছের লোকদের কাছ থেকে সমর্থন পাবেন। বিভিন্ন কাজে ধৈর্য দেখাবেন। ঝুঁকি নেওয়ার চিন্তা এড়িয়ে যাবেন। ব্যবস্থার উপর জোর দেবেন। নিয়ম আইন লঙ্ঘন এড়াতে হবে। দ্বিধা বাড়বে।

আর্থিক সুবিধা- গুরুত্বপূর্ণ বিষয়ে ধৈর্য ধরুন। উপদেষ্টাদের সাথে যোগাযোগ রাখুন। কর্মক্ষেত্রে ভালো পারফরম্যান্স বজায় রাখুন। ব্যক্তিগত খরচের দিকে মনোযোগ দিন। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে কথা বলবেন। ভদ্রতার সাথে কাজ সেরে ফেলবেন। শৃঙ্খলার সাথে কাজ করবেন। সঞ্চয় সঞ্চয়ের ওপর জোর দেবে। পরিকল্পনায় ফোকাস করবে। গবেষণা কাজের প্রতি আগ্রহ বাড়বে। লোভ দ্বারা প্রলুব্ধ হবেন না।

প্রেম বন্ধুত্ব- রক্তের আত্মীয়রা সাহায্য করবে। শিক্ষা ও পরামর্শের ভিত্তিতে কাজ করবে। প্রিয়জনের কথা মনোযোগ দিয়ে শুনবেন। আলোচনায় সতর্ক থাকবেন। সম্পর্ককে গুরুত্ব দেবে। সহনশীলতা বজায় রাখবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। তাড়াহুড়ো করে কথা বলা থেকে বিরত থাকুন। আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে। বন্ধুরা সাহায্য করবে।

স্বাস্থ্য মনোবল- জেদ এবং তাড়াহুড়ো এড়িয়ে চলুন। শারীরিক লক্ষণে সতর্ক থাকবেন। নিয়ন্ত্রণ বাড়াবে। গোপনীয়তার উপর জোর দিন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। মনোবল বজায় রাখুন।

শুভ সংখ্যা: ৬, ৮ ও ৯ 
শুভ রং: ধূসর 

আজকের প্রতিকার: আজকের প্রতিকার: আদিশক্তি দেবী দুর্গা ও লক্ষ্মীর পুজো করুন। ওম শুং শুক্রায় নমঃ জপ করুন।
বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement