scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৯ এপ্রিল, ২০২৪: মানসিক চাপে আসা এড়িয়ে চলুন

সিস্টেমে মনোযোগ দেবেন। নীতি বিধি ও পরিকল্পনা অনুযায়ী এগোবে। কথাবার্তা ও আচরণে সজাগ থাকবেন। খাদ্যাভ্যাসের উন্নতি হবে। প্রয়োজনীয় কাজের তালিকা তৈরি করবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- সিস্টেমে মনোযোগ দেবেন। নীতি বিধি ও পরিকল্পনা অনুযায়ী এগোবে। কথাবার্তা ও আচরণে সজাগ থাকবেন। খাদ্যাভ্যাসের উন্নতি হবে। প্রয়োজনীয় কাজের তালিকা তৈরি করবে। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। স্মার্ট বিলম্বের অবস্থা বজায় রাখুন। নীতি ও রীতিনীতিতে বিশ্বাস রাখুন। ধৈর্য্য ধারন করুন. শৃঙ্খলার ওপর জোর দেবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। ঝুঁকিপূর্ণ বিষয় এড়াবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। পরিবারের সদস্যদের কথা শুনবে। অচেনা মানুষ থেকে দূরে থাকবে। আরাম এবং ভারসাম্য বাড়ান। জেদ করবেন না।

আর্থিক লাভ ও ব্যবস্থাপনার উপর জোর বজায় রাখবে। কাজে স্বাচ্ছন্দ্য বাড়বে। মানসিক চাপে আসা এড়িয়ে চলুন। পেশা এবং ব্যবসা একই থাকবে। নৈতিকতা ও ধারাবাহিকতা বজায় রাখবে। নিয়ন্ত্রণ বাড়াবে। দেখাবে ধৈর্য ও ধর্ম। বিচক্ষণতার সঙ্গে কাজ এগিয়ে নেওয়া হবে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। অনির্দেশ্যতা থেকে যাবে। পেশাগত ব্যবসা স্বাভাবিক হবে। চুক্তি মেনে চলবে। সম্পদের ওপর জোর দেওয়া হবে। রুটিন উন্নত করবে।

প্রেমের বন্ধুত্ব- আপনার প্রিয়জনকে সম্মান করবে। মানসিক বিষয়ে ধৈর্য্যের পরিচয় দেবেন। হালকা জিনিস উপেক্ষা করবে। পরিবারের সদস্যদের নিয়ে ব্যবস্থা করবেন। সমতা ও ভারসাম্য বাড়াবে। সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে এগিয়ে যান। গরিমা গোপনীয়তার উপর জোর দেবেন। পারস্পরিক বিবাদ এড়াবে। স্বচ্ছতা বৃদ্ধি করবে।

স্বাস্থ্য মনোবল- অসতর্কতা এড়িয়ে চলুন। আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন বজায় রাখুন। লক্ষণ সম্পর্কে সচেতন হন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। আত্মবিশ্বাস এবং আভিজাত্য আছে.
ভাগ্যবান সংখ্যা: 4 6 8

শুভ রং: উজ্জ্বল নীল

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। আলংকারিক আইটেম এবং মিষ্টি অফার. নিয়ম মেনে চলুন।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement