scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২০ এপ্রিল, ২০২৪: সম্পর্কের মধ্যে ভেসে যাবেন না

পরিবারের সদস্যদের পরামর্শ ও শিক্ষার প্রতি মনোযোগ দিন। সম্পর্কের মধ্যে ভেসে যাবেন না। আত্মশৃঙ্খলা বজায় রাখুন। প্রেমের দিকে মাধুর্য থাকবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- পরিস্থিতি স্বাভাবিক থাকবে। সতর্কতার সাথে চলবে। ব্যক্তিগত আলোচনায় ফলপ্রসূ হবে। শারীরিক লক্ষণ উপেক্ষা করবেন না। অতিরিক্ত ওজন উত্তোলন এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ কাজে ধৈর্য ধরুন। দায়িত্বশীল আচরণ করুন। সিস্টেমের উপর মনোযোগ বাড়বে। ঝুঁকিপূর্ণ কর্মকাণ্ড এড়িয়ে চলবেন। সংযত হও। বড়দের কথা শুনুন। সাফল্যের শতাংশ স্বাভাবিক হবে। পরিস্থিতি মিশ্র থাকতে পারে। প্রলোভন এবং চাপের কাছে নতি স্বীকার করবেন না। নিয়ম মেনে চলুন। নতুন প্রচেষ্টায় তাড়াহুড়ো এড়িয়ে চলুন। নম্রতা দেখান। কোনো আতঙ্ক হতে পারে।


লাভ- আপনার শিল্প ব্যবসায়িক প্রচেষ্টায় ধৈর্য দেখান। আপনার কাজের রুটিন উন্নত করুন। গুজবে প্রভাবিত হবেন না। স্মার্ট বিলম্ব নীতি বাস্তবায়ন করুন। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন। কাজ ব্যবসায় ধারাবাহিকতা আনতে হবে। সাহস যোগাযোগ রাখুন। বুদ্ধি ও নিয়মের সাথে এগিয়ে যাবে। কাজের গতি মসৃণ রাখবে। সিস্টেমের উপর আস্থা রাখবে। সকলের সহযোগিতায় আমরা এগিয়ে যাবো। আপনি ধৈর্য এবং বিশ্বাসের সাথে ফলাফল পাবেন। পেশাদারিত্বের উপর জোর বজায় রাখবে।

প্রেমের বন্ধুত্ব- পরিবারের সদস্যদের পরামর্শ ও শিক্ষার প্রতি মনোযোগ দিন। সম্পর্কের মধ্যে ভেসে যাবেন না। আত্মশৃঙ্খলা বজায় রাখুন। প্রেমের দিকে মাধুর্য থাকবে। মর্যাদা এবং গোপনীয়তার উপর জোর দেওয়া হবে। পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন। সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। আপনার মনে যা আছে তা বলার জন্য তাড়াহুড়ো করবেন না। স্বতঃস্ফূর্ততা এবং সম্প্রীতি বাড়ান। আবেগগতভাবে প্রতিক্রিয়া করবেন না।


স্বাস্থ্য, মনোবল এবং আচরণের প্রতি মনোযোগ দেবেন। তোমার প্রতিশ্রুতি রক্ষা কর. প্রস্তুতির উপর জোর দিন। কুসংস্কারে পড়বেন না। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যান। সবাইকে এক সাথে রাখুন।

শুভ সংখ্যা: 2, 5 এবং 8

Advertisement

শুভ রং: ধূসর রং

আজকের প্রতিকার: বিচারক শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়িয়ে দিন। ভিকটিমকে সাহায্য করুন। তর্ক এড়িয়ে চলুন।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement