scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৫ এপ্রিল, ২০২৪: আত্মীয়দের সঙ্গে দেখা ও কথা বলার সুযোগ আসবে

প্রশাসন ও ব্যবস্থাপনার ক্ষেত্রে ইতিবাচক ফল পাওয়া যাবে। আকর্ষণীয় অফার পাবেন। লাভ ভালো থাকবে। রেজুলেশনের উন্নতি হবে। কর্মশক্তি শক্তিশালী হবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- দায়িত্বশীলদের সঙ্গে যোগাযোগ রক্ষা করবে। কাজে মনোনিবেশ করবে। পদ, প্রতিপত্তি ও সম্মান পাবেন। অসাধারণ পারফরম্যান্স বজায় রাখবে। বিভিন্ন উৎস থেকে লাভ বৃদ্ধি পাবে। কাঙ্খিত ফলাফল দ্বারা উত্তেজিত হবে. সমর্থনের অনুভূতি থাকবে। পৈতৃক ও প্রশাসনিক কাজ সম্পন্ন হবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। সময়সীমার যত্ন নেবে। ব্যবস্থাপনার পরিকল্পনায় সহায়তা পাবেন। সহজ যোগাযোগ বজায় রাখবে। পেশাগত আলোচনার উন্নতি হবে। কর্মজীবন ও ব্যবসায় উন্নতি হবে। পক্ষে থাকবে। কর্মকর্তারা সাহায্য করবেন।


আর্থিক লাভ- প্রশাসন ও ব্যবস্থাপনার ক্ষেত্রে ইতিবাচক ফল পাওয়া যাবে। আকর্ষণীয় অফার পাবেন। লাভ ভালো থাকবে। রেজুলেশনের উন্নতি হবে। কর্মশক্তি শক্তিশালী হবে। সিনিয়রদের সহযোগিতা থাকবে। কর্ম পরিকল্পনা সফল হবে। কর্মকর্তারা সহযোগিতা করবেন। বাণিজ্যিক বিষয়ে আগ্রহ বাড়বে। পেশাগত লেনদেনে গতি আসবে। বিশ্বাসযোগ্যতা বাড়বে। গুরুত্বপূর্ণ সুযোগগুলোকে কাজে লাগাবে। অপ্রত্যাশিত লাভ হবে। বড় ভাববে। লক্ষ্যে ফোকাস রাখবে।

প্রেমের বন্ধুত্ব- আবেগের দিকটি শক্তিশালী থাকবে। আত্মীয়দের সঙ্গে দেখা ও কথা বলার সুযোগ আসবে। পারস্পরিক আস্থা অর্জন করবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। বন্ধুদের খেয়াল রাখবে। সহযোগিতা বজায় রাখবে। প্রিয়জন নির্ভরযোগ্য থাকবে। প্রেমে সহজে সক্রিয় হবেন। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। প্রত্যাশা পূরণ হবে. সম্পর্ক সুখকর হবে।
স্বাস্থ্যের মনোবল- সমন্বয় বাড়বে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। ভারসাম্য বাড়াবে। ব্যবস্থার উপর জোর রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল থাকবে উঁচুতে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে।

ভাগ্যবান সংখ্যা: 6 7 8

শুভ রং: জলা

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও মাতা মহালক্ষ্মীজির পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। সোনালি হলুদ আইটেম এবং ফল দান বৃদ্ধি. আপনার প্রতিশ্রুতি পূরণ করুন।

Advertisement

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement