scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৭ মার্চ, ২০২৪: কর্মজীবন ও ব্যবসায় সক্রিয় থাকবেন

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। প্রিয়জনের বিশ্বাস জয় করবে। দায়িত্ব পালন করবে। মন শক্ত রাখবে। প্রিয়জনকে গুরুত্বপূর্ণ কথা বলবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- দায়িত্বশীলদের সঙ্গে বৈঠক হবে। পেশাদাররা সক্রিয় থাকবেন। প্রশাসনিক ব্যবস্থাপনার প্রচেষ্টায় উন্নতি হবে। কর্মজীবন এবং ব্যবসায় উন্নতির ভালো সম্ভাবনা থাকবে। অর্থনৈতিক সুবিধার দিকে নজর থাকবে। সব এলাকায় সেরা অফার পাওয়া যাবে. বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। দায়িত্বশীল ও সিনিয়র ব্যক্তিদের নিয়ে গঠিত হবে। নিঃসন্দেহে দ্রুত সব কাজ শেষ করবে। সিরিয়াস বিষয়ে আগ্রহ থাকবে। পদ, প্রতিপত্তি ও সম্মানবোধ বৃদ্ধি পাবে। বিদ্যুৎ সংক্রান্ত কাজে গতি আসবে। পৈতৃক বিষয়ে ভালো পারফর্ম করবে।


আর্থিক সুবিধা- কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হবেন। বিভিন্ন ফলাফল অনুকূল হবে. অভিযোজন অব্যাহত থাকবে। ব্যবসায় সহযোগিতার মনোভাব থাকবে। কর্মজীবন ও ব্যবসায় সক্রিয় থাকবেন। বৈঠকে কার্যকর হবে। প্রজ্ঞা ও ভারসাম্য বৃদ্ধি পাবে। সিস্টেম শক্তিশালী হবে। সর্বত্রই শুভ লক্ষণ। স্মার্ট ওয়ার্কিং বজায় রাখবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। দ্রুত কাজ করবে। দ্বিধা কমবে।

প্রেমের বন্ধুত্ব- প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। প্রিয়জনের বিশ্বাস জয় করবে। দায়িত্ব পালন করবে। মন শক্ত রাখবে। প্রিয়জনকে গুরুত্বপূর্ণ কথা বলবে। বেড়াতে যেতে পারেন। সহজে এগিয়ে যাবে। প্রিয়জনকে সময় দেবেন। কাঙ্খিত সুযোগ আসবে। মানসিক সম্পর্ক মধুর থাকবে।

স্বাস্থ্য মনোবল- সহযোগিতার মনোভাব শক্তিশালী হবে। উপযুক্ত সুযোগ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। নিজের উপর ফোকাস করবে। খাবার হবে আকর্ষণীয়। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে।

ভাগ্যবান সংখ্যা: 2 5 8 এবং 9
শুভ রং: পাতার রং
আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। দান করুন এবং সবুজ জিনিস ব্যবহার করুন। দূরদৃষ্টি বাড়ান।

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা ও আরাধনা করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। মোদক ও পানের মালা অর্পণ করুন। ধর্মীয় স্থানে যান। অনুদান বাড়ান।শক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement