scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৮ মার্চ, ২০২৪: ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়

ব্যক্তিগত দিক শক্তিশালী থাকবে। প্রিয়জনের বিশ্বাস জয় করবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। পরিবারের সদস্যদের সুখের যত্ন নেবেন।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- কর্ম ও ব্যবস্থাপনায় দক্ষতা দেখাবে। সৌভাগ্যের যোগাযোগ হবে। বিভিন্ন উৎস থেকে লাভ হবে। পেশাগত প্রভাব বাড়তে থাকবে। দায়িত্বশীল ও ঊর্ধ্বতনদের সহযোগিতা থাকবে। কাঙ্খিত ফলাফল দ্বারা উত্তেজিত হবে. পরিকল্পনা সমর্থন পাবেন। সহজ যোগাযোগ বজায় রাখবে। আলোচনা শেষ হবে। সময়ের হিসাব রাখবে। ইতিবাচক ফলাফল তৈরি হবে। কর্মজীবন এবং ব্যবসায় উন্নতি হবে। অসাধারণ পারফরম্যান্স বজায় রাখবে। সবার প্রতি সমর্থনের অনুভূতি থাকবে। পৈতৃক ও প্রশাসনিক কাজ সম্পন্ন হবে।


আর্থিক সুবিধা- যোগ্য ব্যক্তিরা আকর্ষণীয় অফার পাবেন। সম্মান বাড়বে। সম্পদের বৃদ্ধি হবে। প্রশাসন ব্যবস্থাপনার ক্ষেত্রে আরও ভালো থাকবেন। ইচ্ছাশক্তি প্রবল হবে। সিনিয়রদের সহযোগিতা থাকবে। কর্ম পরিকল্পনা সফল হবে। কর্মকর্তারা সহযোগিতা করবেন। বাণিজ্যিক বিষয়ে আগ্রহ বাড়বে। পেশাগত লেনদেনে গতি আসবে। বিশ্বাসযোগ্যতা বাড়বে। গুরুত্বপূর্ণ সুযোগগুলোকে কাজে লাগাবে। অপ্রত্যাশিত লাভ হবে। বড় ভাববে।

প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত দিক শক্তিশালী থাকবে। প্রিয়জনের বিশ্বাস জয় করবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। পরিবারের সদস্যদের সুখের যত্ন নেবেন। সহযোগিতার মনোভাব বজায় রাখবে। প্রিয়জন নির্ভরযোগ্য থাকবেন। প্রেমে সহজে সক্রিয় হবেন। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। প্রত্যাশা পূরণ হবে. পারস্পরিক সমন্বয় বাড়বে। সম্পর্ক সুখী হবে।


স্বাস্থ্য, মনোবল এবং সুখ বৃদ্ধি পাবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। সমতা ও ভারসাম্য বাড়াবে। ব্যবস্থার উপর জোর রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল থাকবে উঁচুতে।

ভাগ্যবান সংখ্যা: 7, 8 এবং 9

শুভ রং:

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীজীর পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন।

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা ও আরাধনা করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। মোদক ও পানের মালা অর্পণ করুন। ধর্মীয় স্থানে যান। অনুদান বাড়ান।শক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement