scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৯ মার্চ, ২০২৪: জপ ও ধ্যান বাড়ান

অবস্থান ও প্রতিপত্তি মজবুত হবে। প্রজ্ঞা ও নিষ্ঠা বজায় রাখবে। আপনি আপনার কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। পৈতৃক সমস্যা গতি পাবে।

Advertisement
makar makar
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- সেরা ফলাফল মনোবল বাড়াবে। সর্বত্র কার্যকলাপ দেখাবে. বিভিন্ন ক্ষেত্রে প্রভাবশালী হবে। সবাই থাকবেন সহযোগিতা ও খুশি। পেশাগত উন্নতির পথ ধরে রাখবে। প্রশাসনিক দিক থেকে ব্যবস্থাপনা করা হবে। কর্মকর্তাদের সঙ্গে দেখা করবেন। ব্যক্তিগত বিষয়গুলো শক্তি পাবে। অর্জন করবে। লক্ষ্যে নিবেদিত থাকবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। সক্রিয়ভাবে কাজ করবে। প্রতিযোগিতা বজায় রাখবে। বিভিন্ন কর্মকান্ডে যুক্ত থাকবেন। ভারসাম্য বজায় রাখবে। সম্পদ বৃদ্ধি করবে। পারফরম্যান্সে এগিয়ে থাকবে।


আর্থিক লাভ- অবস্থান ও প্রতিপত্তি মজবুত হবে। প্রজ্ঞা ও নিষ্ঠা বজায় রাখবে। আপনি আপনার কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। পৈতৃক সমস্যা গতি পাবে। গুরুত্বপূর্ণ প্রস্তাব গৃহীত হবে। সবার সহযোগিতা ও সহযোগিতা থাকবে। কর্ম পরিকল্পনা মসৃণভাবে অগ্রসর হবে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। কাজের বাধা দূর হবে। প্রতিপক্ষ কমে যাবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। আলোচনায় উপকার হবে। আত্মবিশ্বাস বাড়বে। লাভের সুযোগ থাকবে।

প্রেমের বন্ধুত্ব- আবেগগত বিষয়ে আভিজাত্য বজায় রাখবে। সবার সহযোগিতা পাব। সহযোগিতার অনুভূতি বাড়বে। পরিচিতি যোগাযোগ উন্নত করবে। কথাবার্তা ও আচরণ আকর্ষণীয় হবে। সম্মান বাড়বে। তার মনের কথা সহজে বলে দেবে। ব্যক্তিগত বিষয় সুখকর হবে। ভালো খবর পাওয়া সম্ভব। তাৎক্ষণিক প্রতিক্রিয়া এড়িয়ে চলুন।

স্বাস্থ্য মনোবল- স্ব-অধ্যয়নে আগ্রহী হবে। থাকবে পারস্পরিক সহযোগিতা। সম্প্রীতি বাড়বে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে। শারীরিক ত্রুটি দূর হবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে।
ভাগ্যবান সংখ্যা: 2 4 6 এবং 8
শুভ রং: বেগুনি

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। প্রসাদ হিসাবে মিষ্টি বিতরণ। জপ ও ধ্যান বাড়ান। সবার কল্যাণের কথা মাথায় রাখুন।

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা ও আরাধনা করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। মোদক ও পানের মালা অর্পণ করুন। ধর্মীয় স্থানে যান। অনুদান বাড়ান।শক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement