scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ৮ মার্চ, ২০২৪: আজ চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ

কর্মজীবন এবং ব্যবসায় উন্নতি হতে থাকবে। নতুন কাজে তৎপরতা বাড়বে। পেশাদাররা প্রভাবশালী হবেন। দীর্ঘমেয়াদী পরিকল্পনা রূপ নেবে।

Advertisement
মকর মকর
হাইলাইটস
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- সৃজনশীল কাজে ব্যস্ততা বাড়বে। নতুন কাজে উৎসাহ দেখান। বিভিন্ন বিষয়ে গতি পাবে। অনন্য প্রচেষ্টা বৃদ্ধি করবে। অনুকূল পরিবেশ থাকবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। পেশা ও ব্যবসায় উন্নতি হবে। সবার আস্থা জয় করবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। শিল্প দক্ষতা বৃদ্ধি পাবে। যৌথ প্রচেষ্টা ফল দেবে। আধুনিক পরীক্ষা-নিরীক্ষায় আগ্রহী হবে। মুলতুবি কাজ ত্বরান্বিত করবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। সুখ থাকবেই। স্বতঃস্ফূর্ত দ্বিধা হ্রাস হবে।

আর্থিক সুবিধা- নতুন বিষয়ে যুক্ত হবেন। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। চারদিকে অসাধারণ পারফরম্যান্স বজায় রাখবে। সাহস কার্যকলাপ এবং বোঝার বৃদ্ধি হবে. সর্বক্ষেত্রে সম্প্রীতি থাকবে। পরিকল্পনা শক্তি পাবে। লাভ অটুট থাকবে। ইতিবাচকতার সদ্ব্যবহার করবে। দীর্ঘমেয়াদী বিষয়ে সক্রিয়তা আনবে। বড় ভাববে। অর্থনৈতিক ও বাণিজ্যিক ক্ষেত্রে অনন্য ফলাফল দেখাবে। আরও ভালো ফলাফল হবে। উত্তেজিত থাকবে। কাজের উন্নতি হবে।

প্রেমের বন্ধুত্ব- কাছের মানুষের সাথে যোগাযোগ বাড়বে। আভিজাত্য বাড়বে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। সম্পর্ক গড়ে তুলবে। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। প্রিয়জনের আস্থা বাড়বে। স্বতঃস্ফূর্ততা বজায় রাখতে সফল হবেন। আপনি বিশেষ কারো প্রতি আকর্ষণ অনুভব করবেন। বন্ধুদের সাথে দেখা হবে।

স্বাস্থ্য মনোবল- সবাইকে সংযুক্ত রাখবে। আতিথেয়তা বজায় রাখবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। জীবনযাপনের অভ্যাস কার্যকর হবে। সুখ ভাগাভাগি করবে।

ভাগ্যবান সংখ্যা: 6 এবং 8

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: আদিদেব মহাদেব শিবশঙ্করের পূজা ও অভিষেক করুন। দেবী দুর্গার পূজা-অর্চনা বৃদ্ধি করুন। আলংকারিক জিনিসপত্র দান করুন। রেজল্যুশন বজায় রাখুন।
 

কয়েক দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement