scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৭ এপ্রিল, ২০২৪: বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন

দ্রুত কাজগুলি সম্পূর্ণ করুন। কর্মচারীরা আরও ভাল প্রচেষ্টা চালিয়ে যাবেন। কাজের পরিবেশ অনুকূল থাকবে। সব ক্ষেত্রেই সুবিধা হবে।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- একটি ভাল কাজের রুটিন বজায় রাখুন। ব্যবহারিকতার দিকে নজর থাকবে। বন্ধুদের সাথে উত্তেজিত হবে। পেশাদাররা আরও প্রভাবশালী হবেন। নিয়মতান্ত্রিক কাজের উপর জোর বাড়বে। বড়দের আদেশ মেনে চলবেন। শৈল্পিক দক্ষতা এবং কঠোর পরিশ্রমে আরও ভাল থাকবেন। বুদ্ধিমত্তা ও তীক্ষ্ণতা বৃদ্ধি পাবে। বিভিন্ন ক্ষেত্রে ভালো হবে। সাফল্যের শতাংশ ভালো হবে। আপনি পরীক্ষা প্রতিযোগিতায় জিতবেন। মেইল মিটিংয়ে আরামদায়ক হবে। কাজ সম্প্রসারণের পরিকল্পনা রূপ নেবে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করবে। স্বচ্ছতা বৃদ্ধি করবে।

আর্থিক সুবিধা - দ্রুত কাজগুলি সম্পূর্ণ করুন। কর্মচারীরা আরও ভাল প্রচেষ্টা চালিয়ে যাবেন। কাজের পরিবেশ অনুকূল থাকবে। সব ক্ষেত্রেই সুবিধা হবে। কাজে প্রভাব বাড়বে। লক্ষ্য অর্জনের চিন্তা থাকবে। নিয়ন্ত্রণ বাড়বে। অতিরিক্ত উদ্যম এড়িয়ে চলুন। সহকর্মীদের প্রতি আস্থা বজায় থাকবে। বিরোধীরা চুপ থাকবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। পেশাগত বিষয়ে ভালো করবে। উল্লেখযোগ্য প্রচেষ্টা বজায় রাখা হবে. অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। পারফরম্যান্স ভালো হবে।

প্রেমের বন্ধুত্ব- প্রেম এবং স্নেহের বিষয়ে স্বতঃস্ফূর্ততা দেখাবে। বন্ধুদের সাথে বেড়াতে যাবেন এবং বিনোদনে যাবেন। সম্পর্ক মজবুত হবে। সম্পর্ক ঠিক হয়ে যাবে। প্রিয়জনের সাথে দেখা হবে। অভিজ্ঞদের সম্মান করবেন। বিভিন্ন বিষয়ে নিষ্পত্তি হবে। সুসংবাদ পাবেন। পরিবারে সুখ থাকবে। শ্রেষ্ঠত্বের অনুভূতি থাকবে।

স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাসের সাথে কাজ করবে। সম্প্রীতি বজায় রাখবে। সংস্কৃতি ও ঐতিহ্যের ওপর জোর দেবে। চমকে দেবে। সাক্ষাৎকারে সফল হবেন।

ভাগ্যবান সংখ্যা: 2 3 8

শুভ রং: আমলা-সদৃশ

আজকের প্রতিকার: দেবী সিদ্ধিদাত্রীর পূজা করুন। জপ, তপস্যা, দান এবং ধর্ম বৃদ্ধি করুন। বাধা দূরকারী ভগবান গণেশের কাছে যান। শৃঙ্খলা ও নম্রতা বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement