scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২০ এপ্রিল, ২০২৪: ব্যক্তিগত বিষয়ে তর্ক এড়িয়ে চলুন

আপনার বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। একটি পেশাদার পছন্দসই স্থান বজায় রাখুন। নিয়ম সম্মতি বাড়ান। আলোচনা ও সংলাপে অংশ নেবেন। ধার করা এড়িয়ে চলুন।

Advertisement
min min
হাইলাইটস
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে এগিয়ে যান। কাজে শিথিলতা ও অসাবধানতা এড়িয়ে চলুন। স্মার্ট ওয়ার্কিং বাড়ান। কর্মীরা ভালো পারফর্ম করবে। অর্জন একই থাকবে। দায়িত্ব নিয়ে কাজ করবে। পরিশ্রমে আত্মবিশ্বাস বাড়বে। বিভ্রম দ্বারা বিভ্রান্ত হবেন না। বাধা দূর করবে। ভারসাম্য নিয়ে এগিয়ে যাবে। শৃঙ্খলা মেনে চলবে। সেবা খাতে যোগ দেবেন। বাজেটে চলবে। পেশাগত প্রচেষ্টা ফল দেবে। নিষ্ঠার সাথে কাজ করবে। সমবয়সীদের আস্থা জয় করবে। ঋণ লেনদেন করবেন না। বড় লক্ষ্য তৈরি করবে।

আর্থিক সুবিধা - এমনকি একটি সাধারণ ভুলও বড় জটিলতা তৈরি করতে পারে। প্রলোভন এবং প্রভাবের কাছে নতি স্বীকার করবেন না। লেনদেনে সতর্কতা বাড়ান। আপনার বিনিয়োগ নিয়ন্ত্রণ করুন। একটি পেশাদার পছন্দসই স্থান বজায় রাখুন। নিয়ম সম্মতি বাড়ান। আলোচনা ও সংলাপে অংশ নেবেন। ধার করা এড়িয়ে চলুন। সাফল্যের শতাংশ স্বাভাবিক হবে। প্রত্যাশা অনুযায়ী কর্মক্ষমতা বজায় রাখুন। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। কর্মজীবন ও ব্যবসায় সতর্ক থাকবেন। কাজের সম্পর্কের মধ্যে সমন্বয় থাকবে।

প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত বিষয়ে তর্ক এড়িয়ে চলুন। আলোচনায় পরিষ্কার হোন। আপনার মনের কথা বলার সময় বিনয়ী হোন। আলোচনা এবং যোগাযোগ বিলম্বিত করবেন না. অযথা প্রতিক্রিয়া করবেন না। ব্যক্তিগত প্রচেষ্টায় সক্রিয় থাকবেন। মানসিক সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বাড়বে। সবার প্রতি শ্রদ্ধাশীল। সতর্ক থাকবে। সম্পর্কের ভারসাম্য বাড়বে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে।

স্বাস্থ্য মনোবল- আচরণ যৌক্তিক থাকবে। স্বাস্থ্য উপেক্ষা করা এড়াবে। লক্ষণে সতর্ক থাকবে। ধ্যান ও প্রাণায়ামের অভ্যাস রাখবে। মনোবল বজায় রাখুন।

শুভ সংখ্যা: 2, 3 এবং 8

শুভ রং: গম
আজকের উপা: ন্যায়ের দেবতা শনিদেব সম্পর্কিত জিনিসপত্রের দান বাড়ান। নিয়ম সম্মতি বজায় রাখুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement